30 C
আবহাওয়া
৪:৫৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সরকারের লোভে দ্রব্যমূল্য আকাশচুম্বী: মির্জা ফখরুল

সরকারের লোভে দ্রব্যমূল্য আকাশচুম্বী: মির্জা ফখরুল

সরকারের লোভে দ্রব্যমূল্য আকাশচুম্বী: মির্জা ফখরুল

বিএনএ, ঢাকাসরকারের লোভের কারণে দ্রব্যমূল্য আকাশচুম্বী হয়ে গেছে। সরকার জনগণকে স্বস্তি দিতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। চাল, ডাল, তেল, লবণসহ নিত্যপণ্যের দাম কমাতে তারা ব্যর্থ। এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (২ এপ্রিল) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি’র যৌথ উদ্যোগে ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে’ প্রতীকী অনশন কর্মসূচিতে এ মন্তব্য করেন তিনি।

গণ-অনশনে স্বাগত বক্তব্যে মির্জা ফখরুল আরও বলেন, এই সরকার কী করছে? তাদের লাগামহীন লোভ ও সিন্ডিকেটে লোভের কারণে প্রতিটি জিনিসের দাম নাগালের বাইরে।

অনির্বাচিত আওয়ামী লীগ সরকার আজ ভয়াবহ অবস্থার সৃষ্টি করেছে। তাদের পরাজিত করতে না পারলে এ দেশের মানুষের অস্তিত্ব থাকবে না।

বিএনপি মহাসচিব বলেন, এ সরকারের বোঝা উচিত তাদের ওপর দেশের মানুষের আর কোনো আস্থা নেই। একটি নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে তাদের সরে যেতে হবে, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে একটা জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

কর্মসূচি ঘিরে সকাল থেকে ব্যানার, ফেস্টুনসহ খণ্ড খণ্ড মিছিল নিয়ে নগর বিএনপির বিভিন্ন ওয়ার্ড এবং থানার নেতা-কর্মীদের জড়ো হন। অনশনে নেতা-কর্মীরা দ্রব্যমূল্য কমানোর পাশাপাশি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ