36 C
আবহাওয়া
১১:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » হেফাজত তান্ডবের শাস্তি দাবি কুবি বঙ্গবন্ধু পরিষদ একাংশের

হেফাজত তান্ডবের শাস্তি দাবি কুবি বঙ্গবন্ধু পরিষদ একাংশের

হেফাজত তান্ডবের শাস্তি দাবি কুবি বঙ্গবন্ধু পরিষদ একাংশের

বিএনএ, কুবিঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে হেফাজতে ইসলামের কর্মকান্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শাস্তির দাবি করেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ (জুলহাস-নন্দী) অংশ।বঙ্গবন্ধু পরিষদের একাংশের সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী ও ড. মোহাম্মদ জুলহাস মিয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে তারা এ প্রতিবাদ জানান।

বিবৃতিতে বলা হয়, জাতির পিতা ও মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অত্যন্ত গৌরবের সাথে সাথে যখন সারাদেশে উদযাপিত হচ্ছে ঠিক তখনই মৌলবাদী স্বাধীনতা বিরোধী চক্র আবারও সরব হয়েছে। তারা দেশব্যাপী ধ্বংসাত্মক কর্মকান্ড চালিয়েছে। সরকারি স্থাপনা ও গণপরিবহনে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে , জাতির পিতার ভাস্কর্যে ও প্রতিকৃতিতে ভাংচুর করেছে। যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভাংচুর করেছে তারা দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, উন্নয়ন ও অগ্রগতিতে বিশ্বাস করে না।

বিবৃতিতে আরো বলা হয়, বিএনপি জামায়াত  মদদপুষ্ট হেফাজতে ইসলাম দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে আঘাত করেছে। এরা দেশের সম্পদ ও জানমালের ক্ষতি সাধন করেছে। সাধারণ মানুষের ওপর হত্যাযজ্ঞ চালিয়েছে, এরা আমাদের স্বাধীনতার শত্রু। তাদের এহেন মৌলবাদি কর্মকান্ডের ধিক্কার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে বঙ্গবন্ধু পরিষদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ।

বিএনএ/হাবিবুর রহমান, ওজি 

Loading


শিরোনাম বিএনএ