31 C
আবহাওয়া
১:১৮ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » দরিদ্র প‌রিবা‌রের মেয়ের বিয়ে দিলেন মিজানুর রহমান মজুমদার

দরিদ্র প‌রিবা‌রের মেয়ের বিয়ে দিলেন মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী : পিতৃহীন দরিদ্র পরিবারের সন্তান তাছলিমা আক্তারের বিয়ে দিয়েছেন ফেনী জেলা আওয়ামীলীগের কাযনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

শুক্রবার(প‌হেলা ডি‌সেম্বর) রৌশন ফকির দরগাহ সংলগ্ন সানাই কমিউনিটি সেন্টারে মিজানুর রহমান মজুমদার তার ব্যক্তিগত উদ্যোগে এ বিয়ের সকল আয়োজন সম্পন্ন করেন।

মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী জানান, ছাগলনাইয়া উপজেলার পূর্ব কাশিপুর গ্রামের মৃত শাহ আলমের কন্যা তাছলিমা আক্তারের সঙ্গে দক্ষিণ মটুয়া গ্রামের সফিক আলমের পুত্র মোঃ খুরশীদ আলমের বিয়ে ঠিক হয়। কিন্তু অর্থাভাবে বিয়ে সম্পন্ন করা প্রায় অসম্ভব ছিল তাছলিমা আক্তারের পরিবারের।
বিষয়টি জানার পর মিজানুর রহমান মজুমদার বিয়ের পুরো আয়োজনের দায়িত্ব নেন এবং ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বিয়ের কাজ সম্পন্ন করেন। শেষে তিনি নিজেই অভিভাবকের দায়িত্ব নিয়ে এতিম মেয়ে তাছলিমা আক্তারকে বর মোঃ খুরশিদ আলমের হাতে তুলে দেন এবং ভবিষ্যতেও তাদের পাশে থাকবেন বলে আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ শেখ কামাল, ছাগলনাইয়া মহিলা কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক জুলিয়া সুলতানাসহ স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

যুবলীগ নেতা মোঃ নাছির উদ্দিন আরো জানান, দরিদ্র অসহায় মানুষের খাদ্য, শিক্ষা, চিকিৎসা, বাসস্থান নির্মাণ, বিয়ে, মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, পাঠাগারসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ সহায়তা এবং বৈশ্বিক মন্দায় কৃষি উৎপাদন বাড়ানোর লক্ষ্যে বিনামূল্যে বীজ, সার, কীটনাশক, পানি সেচ পাম্প ও ঔষধ ছিটানোর মেশিনসহ সকল প্রকার কৃষি উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার।

বিএনএ‌নিউজ২৪,নিজাম উ‌দ্দিন, জিএন

Loading


শিরোনাম বিএনএ