30 C
আবহাওয়া
৪:২১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল মা-মেয়ের

নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল মা-মেয়ের

নোয়াখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল মা-মেয়ের

বিএনএ, নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ তিনজন আহত হয়েছেন। শুক্রবার (১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পূর্ব চরজব্বর গ্রামের শুক্কুরের স্ত্রী শিল্পী আক্তার (৩০) ও তার মেয়ে শারমিন (২)।
আহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার হাতিয়া বাজার থেকে একটি যাত্রীবাহী সিএনজি সোনাপুরের উদ্দেশে ছেড়ে আসে। পথে সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউয়িনের মন্নান সুয়েটর কারখানার সামনে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে চালকসহ পাঁচজন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিল্পী আক্তার ও মেয়ে শারমিনকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনের মধ্যে সিএনজি চালককে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ