ছাত্রলীগের সহ-সভাপতি পদে পুনরায় বহাল সবুজ

বিএনএ, ঢাকাঃ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি পদে সবুজ আল সাহবাকে পুনরায় বহাল করেছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ। তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা প্রমাণিত হওয়ায় তাকে তার পদ ফিরিয়ে দেয়া হয়েছে।

আরো পড়ুন

ঘরের মাঠে সিলেটের হার

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি মো. ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সবুজ আল সাহবার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তার অব্যাহতি আদেশ প্রত্যাহার করে স্বপদে বহাল করা হলো।একইসঙ্গে সাংগঠনিক নিয়ম অনুযায়ী সকল কার্যক্রম চালিয়ে যাওয়ার নির্দেশ প্রদান করা হলো।

এর আগে ১ অক্টোবর  ছাত্রলীগ সভাপতি সবুজ আল সাহবা’র বিরুদ্ধে মিথ্যা অভিযোগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর মডেল থানায় নারী ও শিশু দমন আইনে মামলা করেছিলেন এক নারী। এ ঘটনায় ওই বছরের অক্টোবরেই সবুজ আল সাহবাকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

সবুজ আল সাহবা বলেন, এই মামলা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট, ষড়যন্ত্র করে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে। পুরো বিষয়টি আমি সংবাদ সম্মেলন করে পরিষ্কার করবো। কেনো এবং কারা কিভাবে আমাকে এই মামলায় ফাঁসিয়েছে। ভবিষ্যতে আমার মতো কোন ছাত্রলীগ কর্মী যেন অন্যায় ভাবে মানহানির শিকার না হয় এবং যাচাই বাছাই সঠিক তথ্য প্রমাণ ভিত্তিতে যেন আইনের শাসন প্রতিষ্ঠিত হয়। রাজনৈতিক প্লাটফর্মে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগে রাজনৈতিক ও সামাজিক ভাবে কাউকে যেন আমার মতো ভুগতে না হয়।

তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা প্রমাণিত হওয়ায় আল্লাহ কাছে শুকরিয়া আদায় করছি। আমাকে পদ ফিরিয়ে দেয়া হয়েছে। আমি সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞ। ঐতিহ্যবাহি সংগঠন ছাত্রলীগকে আরো গতিশীল ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমি কাজ করে যাব ইনশাআল্লাহ।

বিএনএ / আজিজুল, এমএফ