34 C
আবহাওয়া
১২:১৫ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে স্নাতক ‘সি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন

নোবিপ্রবিতে স্নাতক ‘সি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন

নোবিপ্রবিতে স্নাতক ‘সি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন

বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির গুচ্ছভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সোমবার (১ নভেম্বর) নোবিপ্রবি ক্যাম্পাসে বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। নোবিপ্রবিতে ‘সি’ ইউনিটের ১৩৬৯ পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ১ হাজার ৩০৫ জন, উপস্থিতির হার ৯৫.২৫ শতাংশ।

‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বিভিন্ন হল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. ফারুক উদ্দিনসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও পরীক্ষা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

নোবিপ্রবির ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে ও তাপমাত্রা পরিমাপ করে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করানো হয়। ভর্তি পরীক্ষা উপলক্ষে গঠিত পনেরোটি উপ-কমিটি ও শিক্ষক-কর্মকর্তা-কর্মচারিদের পাশাপাশি নোয়াখালী জেলা প্রশাসন, পৌরসভা, সর্বস্তরের রাজনৈতিক নেতা, স্বেচ্ছাসেবী সংগঠন, স্থানীয় পুলিশ ও গোয়েন্দা সংস্থা, ছাত্রনেতা, সাংবাদিকসহ সকল শ্রেণি পেশার মানুষ পরীক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে সহায়তা করেছে। সকলের সহযোগীতার জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ,  গুচ্ছভূক্ত ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির বিজ্ঞান বিভাগের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা গত ১৭ অক্টোবর ২০২১ অনুষ্ঠিত হয়েছে। মানবিক বিভাগের ‘বি’ ইউনিটের পরীক্ষা গত ২৪ অক্টোবর এবং বাণিজ্য বিভাগের ‘সি’ ইউনিটের পরীক্ষা আজ ১ নভেম্বর অনুষ্ঠিত হলো।

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ