Bnanews24.com
Home » ক্যান্সার আক্রান্ত আয়েশার চিকিৎসার দায়িত্ব নিলেন শিল্পপতি মিজানুর রহমান মজুমদার
টপ নিউজ সব খবর স্পন্সর নিউজ

ক্যান্সার আক্রান্ত আয়েশার চিকিৎসার দায়িত্ব নিলেন শিল্পপতি মিজানুর রহমান মজুমদার

বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দৌলতপুর গ্রামের দুই সন্তানের জননী, ক্যান্সার আক্রান্ত আয়েশা বেগমের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য ও পোটল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার। গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত সংবাদের পর বিষয়টি মিজানুর রহমান মজুমদারের দৃষ্টিগোচর হলে আয়েশার চিকিৎসা ব্যয় বহন করার ঘোষণা দেন তিনি।

প্রসঙ্গত, ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দৌলতপুর গ্রামের আয়েশা নামের এক গৃহবধু দীর্ঘদিন ধরে কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আর্থিক অসচ্ছলতার কারণে চিকিৎসা করার আর্থিক সংগতি না থাকায় তিনি চিকিৎসার জন্য সকলের নিকট সাহায্যের আবেদন করেন। বিগত কয়েকমাস পূর্বে মলদ্বারে ব্যথা নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ায় অপারেশনের পর তার কোলন ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার ইউনিটের চিকিৎসাধীন রয়েছেন।

আয়েশার স্বামী দিন মজুর মোঃ হারুন জানায়, বর্তমানে সে অসহনীয় ব্যথায় সারাক্ষণ বিছানায় ছটফট করে মৃত্যু যন্ত্রণায় ভূগছেন। আয়েশার এ চিকিৎসা বাবদ পরিবারের পক্ষ থেকে হাজার হাজার টাকা ইতিমধ্যে খরচ করেও সফল হয়নি, ক্যামো থেরাপি ও রেডিওথেরাপি দেয়ার পর চিকিৎসকরা জানিয়েছেন তাকে অপারেশন করতে হবে। কিন্তু এতটাকা খরচ করে তার পরিবারের পক্ষে কোনভাবেই অপারেশন করা সম্ভব নয়। তাই সরকার ও সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছিলেন। বিষয়টি স্থানীয় গণমাধ্যম কর্মীরা সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করলে সেটি দৃষ্টিতে আসে শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/ এইচ.এম।