34 C
আবহাওয়া
৯:৪২ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পুরান ঢাকায় জবি ছাত্রদলের বিক্ষোভ

পুরান ঢাকায় জবি ছাত্রদলের বিক্ষোভ


বিএনএ, জবি: সারাদেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে এবং ভোলায় বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলি বর্ষণ ও নির্বিচারে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

সোমবার (১ আগস্ট) এ বিক্ষোভ মিছিল করেন তারা।বিক্ষোভ মিছিলটি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে রায়সাহেব বাজার থেকে শুরু হয়ে শাখারিবাজার মোড় ঘুরে জজ কোর্ট এর সামনে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, বিএনপি ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দলসহ সকল অঙ্গ সংগঠন এবং সাধারণ মানুষের উপর নির্বিচারে গুলি বর্ষণের অধিকার পুলিশের নেই। এমন আচরণ ভবিষ্যতে আর হলে ছাত্রজনতা নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিরোধ গড়ে তুলবে।

সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, পুলিশের মতো রাষ্ট্রীয় বাহিনীর দলীয় আচরণ চলবে না। যদি এমন আচরণ কেউ যদি করতে চান, তাহলে তিনি যেন পুলিশের পোশাক ছেড়ে মুজিব কোর্ট পরিধান করেন। তাহলেই তখন তাদের রাজপথে মোকাবিলা করা হবে। আমরা কোন রাষ্ট্রীয় বাহিনীর গুটি কয়েক লোকের জন্যে বাহিনী তার দায় নিক তা চাই না। তাই দলীয় মানসিকতার সবাইকে তিনি সর্তক করেন।

এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সামসুল আরেফিন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমী, দপ্তর সম্পাদক সাখাওয়াতুল ইসলাম খান পরাগ প্রমুখ।

বিএনএ নিউজ/সাহিদুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ