Bnanews24.com
Home » শিরোপা জয়ে মৌসুম শুরু পিএসজির
এক নজরে খেলা

শিরোপা জয়ে মৌসুম শুরু পিএসজির

পিএসজি

স্পোর্টস ডেস্ক: কিলিয়ান এমবাপের শূন্যতা এক মুহূর্তের জন্যও বুঝতে দিলেন না লিওনেল মেসি ও নেইমার। তাদের পাশাপাশি নজরকাড়া ব্যাকহিলে জালের দেখা পেলেন সের্হিও রামোসও।

দারুণ পারফরম্যান্সে নতুন মৌসুমে প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচেই শিরোপা জয়ের আনন্দে ভাসল পিএসজি।

তেল আবিবের ব্লুমফিল্ড স্টেডিয়ামে নঁতেকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে পিএসজি। এর মধ্য দিয়ে গালতিয়েরও ক্লাবটির কোচ হিসেবে অভিষেক ম্যাচেই দেখা পেলেন শিরোপার।

অবশ্যই এই প্রতিযোগিতার শিরোপা গত এক দশকে বলতে গেলে ‘চিরস্থায়ী বন্দোবস্ত’ করে নিয়েছে পিএসজি। এ সময়ের মধ্যে পিএসজি শিরোপা জিতেছে ৯বার।

২২ মিনিটে নেইমারের পাস থেকে গোলকিপারকে কাটিয়ে গোল করেন আর্জেন্টাইন তারকা মেসি। গোলটি দেখে মেসির বার্সার দিনগুলো মনে পড়তে পারে অনেকের। প্রথমার্ধে যোগ করা সময়ের পাঁচ মিনিটের মাথায় ঝলক দেখান নেইমার।

ফ্রি কিক পেয়েছিল পিএসজি। ডান পায়ের বাঁকানো শটে চোখ ধাঁধানো গোল করেন নেইমার। গুঞ্জন চলছে, ব্রাজিলিয়ান তারকার সঙ্গে সম্পর্কচ্ছেদ করতে পারে পিএসজি। কিন্তু কাল রাতে নেইমারের পারফরম্যান্সে খুশিই হওয়ার কথা পিএসজি কর্মকর্তাদের। গোল বানানোর সঙ্গে নিজেও জোড়া গোল করেন।

চোটের কারণে গত মৌসুমে বেশির ভাগ সময় মাঠের বাইরে থাকা ডিফেন্ডার রামোস গোল পান ৫৭ মিনিটে। পিএসজি শেষ গোলটি পেয়েছে ৮২ মিনিটে পেনাল্টি থেকে। নেইমারকে ফেলে দিয়েছিলেন নঁতের জ্যাঁ ক্লদ কাস্তেলেতো। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এই সেন্টারব্যাক। স্পটকিক থেকে গোল করেন নেইমার।

বিএনএনিউজ২৪/ এমএইচ