29 C
আবহাওয়া
৭:৫৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় চার মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় চার মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় চার মাদক ব্যবসায়ী আটক

বিএনএ, সাভার : ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ (৪৭৮৫পিস) ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের নিকট হতে মাদক বিক্রির নগদ ৪,৮৪৩ টাকা, ১টি কাঁচা গাঁজার গাছ ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

রোববার (১ আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর অধিনায়ক লেঃ কমান্ডার রাকিব মাহমুদ খাঁন। এর আগে শনিবার (৩১ জুলাই) বিকালে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ জসিম (২৭), মোঃ আব্দল্লাহ শুভ (২৮), মোঃ সুজন খাঁন (৩২) ও মোঃ আব্দুল্লা (৩৪)। উভয় টাঙ্গাইল জেলার বাসিন্দা।

র‌্যাব জানায়, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় আশুলিয়ার জামগড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় করছে। পরে র‌্যাব-৪, সিপিসি-২ এর অধিনায়ক লেঃ কমান্ডার রাকিব মাহমুদ খাঁন এর নেতেৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের আটক করে। পরে তাদের নিকট থেকে ৪,৭৮৫পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৪,৮৪৩ টাকা, একটি কাঁচা গাঁজার গাছ ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-৪, সিপিসি-২ এর অধিনায়ক লেঃ কমান্ডার রাকিব মাহমুদ খাঁন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামিরা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে ভিন্ন ভিন্ন কৌশলে রাজধানী ঢাকাসহ আশে-পাশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো।

এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/ ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ