Bnanews24.com
Home » চট্টগ্রামে গৃহবধূ ধর্ষণ, নারীসহ গ্রেপ্তার ৩
অপরাধ চট্টগ্রাম সব খবর

চট্টগ্রামে গৃহবধূ ধর্ষণ, নারীসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামে ৭২ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ১

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে বাসায় আটকে রেখে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে নারীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) উপজেলার সদর এলাকায় এই ঘটনা ঘটে।

রোববার (১ আগস্ট) গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে শনিবার ওই গৃহবধূ ৩ জনকে আসামি করে বোয়ালখালী থানায় মামলা দায়ের করলে পুলিশ রাত ১১টায় উপজেলা সদরের মীরপাড়া থেকে তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলা সদরের মীরপাড়ার বদি আলমের ছেলে কামাল হোসেন প্রকাশ ধামা কামাল (৪২), নুরুল ইসলামের ছেলে গিয়াস উদ্দিন (২৮) ও সারোয়াতলীর আবুল বশরের স্ত্রী রোকেয়া বেগম (৩০)। গ্রেপ্তার তিনজনের মধ্যে রোকেয়া বেগম ওই গৃহবধূর পূর্বপরিচিত।

মামলার এজাহারে গৃহবধূ অভিযোগ করেছেন, শনিবার বিকেলে তিনি উপজেলা সদরে ওষুধ কিনতে যান। এসময় তিনি দুই হাজার টাকা ধার চেয়ে পূর্বপরিচিত রোকেয়াকে ফোন করেন। টাকার জন্য রোকেয়া তাকে মীরপাড়া এলাকায় বাসায় যেতে বলেন। রফিক নামে একজনকে তাকে নেওয়ার জন্য পাঠান। রফিকের সঙ্গে গৃহবধূ রোকেয়ার ভাড়া বাসায় গেলে তাকে একটি কক্ষে বসতে দেওয়া হয়। পরে সেখানে কামাল ও গিয়াস যান। এরপর রোকেয়ার সহায়তায় গৃহবধূকে আরেকটি কক্ষে নিয়ে যাওয়া হয়। সেখানে তার কাছ থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে রোকেয়া রুমের বাইরে এসে ছিটকিনি লাগিয়ে চলে যায়। পরে তাকে মারধর করে কামাল ও গিয়াস ধর্ষণ করে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। আজ (রোববার) তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/মনির