29 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » স্বামীর সঙ্গে হজ করতে চান অহনা

স্বামীর সঙ্গে হজ করতে চান অহনা

অহনা

বিনোদন ডেস্ক: মডেল, অভিনেত্রী অহনা অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও করোনার কারণে এখন গৃহবন্দি। দিনের অধিকাংশ সময় কাটে চার দেয়ালের মধ্যেই। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব তিনি। সেখানেই তিনি ভক্তদের সঙ্গে বিভিন্ন বিষয় শেয়ার করেন। কবে বিয়ে করবেন অহনা- এ যেন কোটি টাকার প্রশ্ন। সোশ্যাল মিডিয়ায় এ প্রশ্ন প্রায়ই শোনা যায়। এবার এ প্রশ্নের উত্তর দিয়েছেন অহনা নিজেই।

অহনার স্পষ্ট কথা- তিনি মায়ের পছন্দে বিয়ে করবেন। তবে বিয়ের পর স্বামীর কাছে প্রথম তার কিছু চাওয়া রয়েছে। এ প্রসঙ্গে অহনা বলেন, ‘বিয়ের পরে স্বামীর কাছে প্রথমেই চাইবো- তিনি যেন আমাকে হজ করতে নিয়ে যান। এবং সেখানেই কনসিভ করবো।’ এ জন্য যদি সৌদি আরব কয়েক মাস থাকতে হয় তাহলেও আপত্তি নেই বলে জানিয়েছেন এ মডেল, অভিনেত্রী।

এবার ঈদের নাটকেও অহনাকে টেলিভিশনের পর্দায় দেখা গেছে। সবশেষ বড় পর্দায় এই অভিনেত্রীকে দেখা গেছে ‘চোখের দেখা’ চলচ্চিত্রে। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি ‘অহমি’ নামে একটি বিউটি স্যালুন চালু করেছেন। ফটোসুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়াতে অহনার অভিষেক হয়।

উল্লেখ্য, অহনা রহমান ১৯৮৭ সালের ৪ এপ্রিল পটুয়াখালী জেলায় জন্মগ্রহণ করেন। তিনি একজন অভিনেত্রী ও মডেল, যিনি অহনা নামে তার কর্মজীবন শুরু করেন। তিনি মিরপুর গার্লস হাইস্কুল থেকে মাধ্যমিক পাশ করেন তারপর ঢাকা কমার্স কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করেন। এরপর বিবিএ সম্পন্ন করে কর্মজীবনে প্রবেশ করেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ