27 C
আবহাওয়া
১১:২২ পূর্বাহ্ণ - মে ১১, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের নব গঠিত কমিটির অভিষেক

বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের নব গঠিত কমিটির অভিষেক


বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম): বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের (বিইএ) নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (১ জুলাই) বিকেলে পৌর সদরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের নব নির্বাচিত সভাপতি প্রকৌশলী আবু সুফিয়ান।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা প্রকৌশলী হুমায়ুন কবির চৌধুরী, কাজী জসিম উদ্দিন, মো.ইমরান, একরামুল হক, জাহাঙ্গীর চৌধুরী, সাংবাদিক কাজী আয়েশা ফারজানা, পূজন সেন ও দেবাশীষ বড়ুয়া রাজু। অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ ও উত্তরীয় পরিয়ে দেন সংগঠনের সদস্যরা।

পরিচিতি পর্ব শেষে নব কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো.ইমরান নেওয়াজ ও রবিউল হোসেনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন নব কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী মো.পারভেজ, সিনিয়র সহ-সভাপতি মিল্টন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো.জাহেদ সিদ্দিকী, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল হক রানা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো.জামশেদ প্রমুখ।

এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের দপ্তর সম্পাদক প্রকৌশলী বাবর মুনাফ। প্রতিক্রিয়া ব্যক্ত করেন মো.রিয়াদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন প্রকৌশলীদের ঐক্যবদ্ধ করে একটি নতুন দিগন্তের সূচনা করেছে। এই সংগঠন মানুষের কল্যাণে নিরন্তর কাজ করে যাবে।

বিএনএনিউজ/বাবর মুনাফ/এইচএম/ এইচএইচ

Loading


শিরোনাম বিএনএ