35 C
আবহাওয়া
১২:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ধর্মের টানে অভিনয় ছাড়েন অ্যানী খান

ধর্মের টানে অভিনয় ছাড়েন অ্যানী খান

অ্যানি

বিনোদন ডেস্ক: মডেলিং, উপস্থাপনা ও অভিনয়ের মাধ্যমে ব্যাপক পরিচিতি লাভ করেছিলেন অ্যানী খান। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ২০২০ সালের ২০ মার্চ আনুষ্ঠানিকভাবে শোবিজ থেকে বিদায় নেন তিনি। এরপর থেকে ইসলামী নিয়মকানুন অনুযায়ী জীবনযাপন শুরু করেন। এখনও সেভাবেই চলছেন তিনি।

তবে গত মার্চ থেকে নতুন কর্মকাণ্ডে নিজেকে যুক্ত করেছেন। অনলাইনে পোশাক ব্যবসা শুরু করেছেন। ‘অ্যানীস কালেকশন’ নামের সেই প্রতিষ্ঠানে বোরকা ও সালোয়ার কামিজ বিক্রি করছেন অ্যানী। শুরু থেকেই ক্রেতাদের কাছে থেকে ভালো সাড়া পাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে অ্যানী বলেন, ইবাদত ছাড়া আর কোনো কাজই করি না আমি। প্রচুর সময়ও আছে আমার হাতে। তাই অনেকটা খেয়ালের বসেই ব্যবসাটি শুরু করি। তবে শুরু থেকেই ক্রেতাদের কাছে থেকে ভালো সাড়া পাচ্ছি। ঈদের পর ব্যবসার পরিধি বিস্তৃত করব। তখন আইটেমও বৃদ্ধির পরিকল্পনা আছে। এ জন্য সবার সহযোগিতা চাই। অভিনয় জগতের সহকর্মীরা এখনও আমাকে নক করেন। অভিনয়ের প্রস্তাব দেন। কিন্তু আমি সেইসব কাজ আর করতে চাই না। আল্লাহর রহমতে এখন অনেক ভালো আছি। বাকি জীবনটাও যেন ইবাদত-বন্দেগি করে কাটিয়ে দিতে পারি, সেই আশাবাদ রাখছি।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৯ মার্চ আল হারুনের পরিচালনায় ‘ইস্টিকুটুম’ নামের একটি ধারাবাহিক নাটকে সর্বশেষ শুটিং করেন অ্যানী খান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ