35 C
আবহাওয়া
১২:০৫ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » দেশের ফুটবলের ঐতিহ্য নিয়ে প্রমো তৈরি

দেশের ফুটবলের ঐতিহ্য নিয়ে প্রমো তৈরি

আমির হামজা

বিএনএ ডেস্ক:  বাফুফের অনুমতিতে ফুটবলের ঐতিহ্য নিয়ে প্রমো তৈরি করলেন একটি বেসরকারি টেলিভিশনের ভিডিও গ্রাফার আমির হামজা।২০২২ সালের ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে এই প্রমো তৈরির অনুমতি দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)।

প্রমোতে থাকছে সাবেক ফুটবলারদের উল্লেখযোগ্য কৃতিত্বের স্মৃতির ছবি।আমির হামজা বলেন, এই প্রমো তৈরি করতে বাংলাদেশের ফুটবল ইতিহাস সম্পর্কে নিজেকে নতুন করে ঝালাই করে নিতে হচ্ছে।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রাক্তন খেলোয়াড়দের সোনালী স্মৃতিময় দিনের ছবি সংযুক্তির মাধ্যমে ২০২২ ফুটবল বিশ্বকাপের থিম সংয়ের মাধ্যমে প্রোমো তৈরী করছেন আমির হামজা।তিনি বলেন ফুটবলের প্রতি গভীর ভালোবাসা নিয়ে এই প্রমো তৈরী করেছি।

আমির হামজা মনে করেন, ফুটবলকে এগিয়ে নিতে হলে গভীরভাবে ভালবেসে প্রাক্তন খেলোয়াড়দের সন্মান ও শ্রদ্ধা করতে হবে। দেশের সোনালী দিনের ফুটবল ইতিহাসকে মনে করিয়ে দিতেই এমন উদ্যোগ হাতে নিয়েছেন তিনি।

কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ শুরু হচ্ছে আগামী ২১ নভেম্বর।  ফুটবল বিশ্বকাপের সেই উম্মাদনা বিস্তারের জন্য বাংলাদেশের ফুটবল প্রেমিরা ইতোমধ্যে প্রস্তুতি গ্রহণ করছে। সংগ্রহ করছে নিজ নিজ পছন্দের দলের জার্সি ও পতাকা।বিশ্ব ফুটবল যখন খেলার মাঠ কাঁপাতে ব্যস্ত থাকবে ঠিক তখনই প্রোমোর ছন্দে-তালে নেচে গেয়ে উল্লাস করবে বাংলাদেশের ফুটবল প্রেমীরা।

বিএনএনিউজ২৪, রিপন রহমান খান,জিএন

Loading


শিরোনাম বিএনএ