30 C
আবহাওয়া
৪:১৬ পূর্বাহ্ণ - মে ৩১, ২০২৪
Bnanews24.com
Home » জাতীয় দলের কোচ থাকছেন না জেমি সিডন্স

জাতীয় দলের কোচ থাকছেন না জেমি সিডন্স

সিডন্স

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে কাজ করছিলেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার জেমি সিডন্স। তবে তিনি আর জাতীয় দলের সঙ্গে থাকছেন না। দায়িত্ব ছাড়ছেন সাকিব আল হাসান-তামিম ইকবালদের।

এখন থেকে বাংলাদেশ ‘এ’ ও বাংলাদেশ টাইগার্স দলের হয়ে কাজ করতে দেখা যাবে তাকে। এক ফেসবুক পোস্টে এমনটা জানিয়েছেন তিনি।

ফেসবুকে সিডন্স লেখেন, ‘সংক্ষিপ্ত ছুটি শেষে ঢাকায় ফিরেছি। এখন থেকে আমি আর বাংলাদেশ জাতীয় দলের সাথে কাজ করবো না। যেহেতু আমি মনে করি, দলের বাইরে থাকা আগামী প্রজন্মের খেলোয়াড়দের ভালোভাবে দেখাশোনা ও দেশের হয়ে খেলতে পরবর্তী সুযোগের জন্য তাদের উন্নতি নিশ্চিত করাটাই বিসিবির জন্য সেরা প্রতিদান হবে আমার। আমি তরুণদের কোচিং করাতে ভালোবাসি। বিসিবি ও আমি সেই সিদ্ধান্তই নিয়েছি! জাতীয় দলের সঙ্গে কাজ করার যে মর্যাদা সেটা আমার ভালো লাগে, তবে বেশিরভাগ স্কিল ডেভলপমেন্ট, উন্নতি এবং অনুশীলন হয় নেটে। ভবিষ্যৎ খেলোয়াড়দের সঙ্গে বাংলাদেশ ‘এ’ দল ও বাংলাদেশ টাইগার্সের হয়ে কাজ করতে মুখিয়ে আছি আমি। ‘

গত বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয় মেয়াদে বাংলাদেশের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ পান সিডন্স। কিন্তু দায়িত্বের শুরু থেকেই সমালোচনা পিছু লাগে তার। এমন অভিযোগ আছে, তার কোচিং মেথড অনেকটা সেকেলে ধরনের। গুঞ্জন আছে, সেজন্যই জাতীয় দল থেকে তাকে অব্যাহতি দিয়েছে বিসিবি। এদিকে, ২০০৭ থেকে ২০১১ পর্যন্ত চার বছর বাংলাদেশের হেড কোচ এই অস্ট্রেলিয়ান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ