35 C
আবহাওয়া
২:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

রাজধানীতে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

সড়ক দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন মারা গেছেন। নিহতরা হলেন, আল আমিন (২২) ও জিয়াউর রহমান (৪৩)। গুলশানের নতুন বাজার এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আল-আমিন (২২) মারা যায়। এ দুর্ঘটনায় রাকিব (২৭) নামে তার এক বন্ধুও গুরুতর আহত হয়।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আল-আমিনকে রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন। আহত রাকিব চিকিৎসাধীন রয়েছে।

নিহতের বন্ধু রাব্বি জানান, রাকিব ও আল-আমিন মোটরসাইকেল করে গুলশান নতুন বাজার এলাকায় গিয়েছিল। পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে আল-আমিন মারা যান। তিনি বলেন, ‘আল-আমিন আগে ফুডপান্ডায় চাকরি করত। এখন সে বেকার। তার বিস্তারিত তথ্য সে জানাতে পারে না। অপরদিকে শুক্রবার রাত সাড়ে ৮টারদিকে যাত্রাবাড়ীর কাজলা পাড় এলাকায় একটি রিকশাকে প্রাইভেটকার ধাক্কা দিলে এ সময় রিকশা আরোহী জিয়াউর রহমান নিচে পড়ে গুরুতর আহত হন। প্রথমে স্হানীয় একটি হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্হায় রাত ৩টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ভাই ইমরান হোসেন জানান, আমার ভাই বায়তুল মোকারমে আমিন জুর্য়েলারী দোকানে চাকরী করতেন। গত রাতে কাজ শেষে রিকশা করে শনিআখড়া বাসায় যাওয়ার পথে কাজলারপাড় এলাকায় তার রিকশাকে একটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় রাত ৩টায় তিনি মারা যান। গ্রামের বাড়ী ফরিদপুর আলফঙ্গা উপজেলায়। ৩ সন্তানের জনক ছিলেন তিনি। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় গুলো নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল,জেবি

Loading


শিরোনাম বিএনএ