23 C
আবহাওয়া
৭:৩১ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

সাভারে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

 বিএনএ,সাভার : ঢাকার সাভারে তুরাগ নদের পানি পাড় ভেঙ্গে প্রবল বেগে একটি পুকুরে প্রবেশ করায় নিখোঁজের বার ঘন্টা পর এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার দক্ষিণ পাড়া শুটিংবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।নিহত মোঃ কালাম হোসেন (৪২) আশুলিয়ার দক্ষিণ পাড়া এলাকার শরিফ হোসেনের ছেলে।

টঙ্গী ফায়ার সার্ভিসের ফায়ার লিডার কামরুল হাসান নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, ‘গতকাল রাত সাড়ে ১০টার মধ্যে ঘটনা ঘটছে। তুরাগ নদের সাথে গভীর একটা পুকুর। প্রায় দুই-আড়াই বিঘা জায়গার পুকুরটি। এইটার মধ্যে মাছ ধরার জন্য তারা বেশ কয়েকদিন ধরে সেচঁতাছে সেলো মেশিন দিয়া। কামাল নামে ওই লোকটা সেলো দিয়ে পানি সেচার কাজ করত। তাদের কথা হলো, ৫০-৬০ গভীর পুকুরটায় পানি সেচতে সেচতে আজকা তারা মাছ ধরার একটা পর্যায়ে গেছিল। কিন্তু হঠাৎ করে নদীর সাথে পুকুরের পাড়টা হয়তবা পানি চোয়াতে চোয়াতে যে কোন ভাবে হোক নদীর পানির চাপে পাড়টা ভাইঙ্গা গেছে। যেহেতু দুই-আড়াই বিঘা আয়তন ও ৫০-৬০ ফুট গভীর পুকুর। তাই যখন নদীর সাথের পাড়টা ভাইঙ্গ গেছে তখন প্রবল বেগে পানি পুকুরে ঢুকছে। আর পানির স্রোতে কামাল নামে সেই লোকটা ভাইসা গেছে। নিকট দূরেই থাকা কয়েকজন লোক মেশিন ও পানির শো শো অস্বাভাবিক আওয়াজ শুনে দৌড়ায় আসে। তখন তারা অনেক ডাকাডাকি করেও লোকটাকে আর পাওয়া যায়নি।’

তিনি আরও বলেন, ‘সকালে আমাদের পাঁচ সদস্য ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে তল্লাশি শুরু করেন। আমাদের সাথে এলাকার ২০-২৫জন মানুষও খোঁজাখুঁজি করে। প্রায় দুই ঘন্টা পর সাড়ে ১০টার দিকে কচুরিপানা সরাতে গিয়ে ওই ব্যক্তির মরদেহ পাই। পরে আশুলিয়া থানা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

বিএনএ/ ইমরান খান, ওজি 

Loading


শিরোনাম বিএনএ