Bnanews24.com
Home » মুশফিকের খেলা নিয়ে ধোঁয়াশা
এক নজরে খেলা

মুশফিকের খেলা নিয়ে ধোঁয়াশা

মুশফিক

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ দলে ব্যাট হাতে ‘মিস্টার ডিপেন্ডবল’ মুশফিকুর রহিম। অথচ নিউজিল্যান্ডে যখন অস্তিত্ব সঙ্কটে টাইগাররা, তখন পাওয়া যাচ্ছে না মুশফিককে। চোটের সঙ্গে লড়ছেন তিনি। ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দুটিতেই মাঠে নামতে পারেননি মুশফিক। শঙ্কা আছে বৃহস্পতিবার সিরিজের শেষ ম্যাচেও তাকে পাওয়া নিয়ে।

ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা মুশফিকের সবশেষ খবর জানাতে গিয়ে বলেন, এখনো নিশ্চিত নয় শেষ ম্যাচে আমরা তাকে পাবো কি না। তবে আগের দুই ম্যাচের মতোই ম্যাচ শুরুর আগ পর্যন্ত আমরা তার জন্য অপেক্ষা করবো। আমরা চেয়েছিলাম দ্বিতীয় টি-টোয়েন্টিতে ও খেলুক। তবে ব্যথা থাকায় খেলতে পারেনি।

কাঁধের চোট আগে থেকেই ভোগাচ্ছিল মুশফিককে। সেই সঙ্গে যোগ হয়েছে আঙ্গুলের চোট। কিউইদের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে পেসার তাসকিন আহমেদের ছোড়া বল হেনরি নিকোলসের ব্যাটের কানায় লেগে মুশফিকের গ্লাভস ছুঁয়ে বাউন্ডারিতে চলে যায়। সে সময় আঙুলে ব্যথা পান তিনি। যদিও পরে ব্যাটিংয়ে নেমেছিলেন। কিন্তু স্বস্তিতে ছিলেন না মুশফিক।

মুশফিক শেষ ম্যাচে খেলবেন কি না সেটি নির্দিষ্ট করে বলেননি সেই বোর্ড কর্মকর্তা। তবে খেলতে না পারার শঙ্কাও উড়িয়ে দেননি তিনি। জানিয়েছেন, এক ম্যাচ থেকে আরেক ম্যাচের মধ্যে খুব বেশি ফাঁকা সময় না পাওয়ায় বিপত্তি তৈরি হচ্ছে।

তিনি বলেন, গতকাল আমরা একটা ম্যাচ শেষ করলাম। সেটি রাতের ম্যাচ ছিলো। এ ম্যাচের পর আজ আবার ভ্রমণ। নেপিয়ার থেকে অকল্যান্ডে যেতে হলো। এই অল্প সময়ে মুশফিককে ফিজিওরা যতোটুকু দেখার সুযোগ পাচ্ছেন, সেভাবেই তার উন্নতি হচ্ছে।

বিএনএনিউজ২৪/এমএইচ