29 C
আবহাওয়া
৭:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ১০১ টাকা দেনমোহরে বাংলাদেশিকে বিয়ে করলেন ইন্দোনেশিয়ার নিকি

১০১ টাকা দেনমোহরে বাংলাদেশিকে বিয়ে করলেন ইন্দোনেশিয়ার নিকি

১০১ টাকা দেনমোহরে বাংলাদেশিকে বিয়ে করলেন ইন্দোনেশিয়ার নিকি

বিএনএ: দীর্ঘ পাঁচ বছর অপেক্ষার পর মাত্র ১০১ টাকা দেনমোহরে ভালবাসার মানুষ বাংলাদেশের ইমরানকে বিয়ে করছেন ইন্দোনেশিয়ার মেয়ে নিকি উল ফিয়া। মো. ইমরান হোসেন পুটয়াখালীর বাউফলের সন্তান।

বুধবার (১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ১০১ টাকা দেনমোহরে ইমরানকে বিয়ে করেন নিকি। স্থানীয় মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলাম এই যুগলের বিয়ে পড়ান। বৃহস্পতিবার (২ মার্চ) বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার দুপুরে সশরীরে উপস্থিত হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আশিকুর রহমানের সামনে উপস্থিত হয়ে এফিডেভিটের মাধ্যমে বিয়ের সম্মতি দেন নিকি। এরপর আইনজীবীর সহযোগিতায় বিয়ের প্রাথমিক কাজ শেষ করে বাউফলের উদ্দেশে রওনা হন।

দুই দেশের ভিন্ন ভাষাভাষী দুজন মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের পর প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে বিয়ের জন্য ২০১৭ সালে পটুয়াখালীর বাউফলে এসেছিলেন নিকি উল ফিয়া। তখন বিয়ের বয়স না হওয়ায় ইন্দোনেশিয়ায় ফিরে যান নিকি।

সবশেষ গত সোমবার বাংলাদেশে আসেন ওই তরুণী। ঢাকা থেকে লঞ্চযোগে বুধবার সকালে পটুয়াখালীতে যান নিকি।

বাউফলের দেলোয়ার হোসেনের ছেলে ইমরান ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। বর্তমানে তার বয়স ২৫ বছর। আর নিকি উল ফিয়ার বয়স ২৩ বছর। নিকি ইন্দোনেশিয়ার সুরাবায়া প্রদেশের জেম্বার এলাকার বাসিন্দা ইউলিয়ানতোর মেয়ে। তার মায়ের নাম শ্রীআনি।

ইমরান হোসেন জানান, নিকির সঙ্গে তার সাত বছরের প্রেমের সম্পর্ক। জজকোর্টে গিয়ে বাংলাদেশি আইনে নিয়ম মেনে বিয়ের সম্মতি দিয়েছে। ভবিষ্যতের জন্য দোয়া চেয়েছেন তিনি।

ইন্দোনেশিয়ান তরুণী নিকি উল ফিয়া বলেন, বাংলাদেশের সবকিছু তার খুব ভালো লেগেছে। আজকের দিনের জন্য তিনি খুব খুশি। সারা জীবন বাংলাদেশে থেকে যেতে চান তিনি।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ