38 C
আবহাওয়া
৬:৪৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ধান ক্ষেতে পড়ে ছিল পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ

ধান ক্ষেতে পড়ে ছিল পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের সদরে ধান ক্ষেত থেকে মৌসুমী আক্তার (২৫) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ মার্চ) দুপুরে সদর উপজেলার দাপুনিয়া গোষ্ঠা পশ্চিমপাড়া এলাকার ধান ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মৌসুমী আক্তার জেলার মুক্তাগাছা উপজেলার সৈয়দ গ্রামের পুলিশ সদস্য সুজন হাসানের স্ত্রী। সুজন হাসান নারায়ণগঞ্জে পুলিশ সদস্য হিসাবে কর্মরত আছেন।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত মৌসুমী আক্তারের সাথে তার স্বামী সুজন হাসানের পারিবারিক বিরোধ চলে আসছিল। এসব কারণে মৌসুমী তার বাবার বাড়িতে বসবাস করছিলেন। গতকাল মঙ্গলবার রাত ৯ টার দিকে নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় মৌসুমী। এরপর থেকে সে নিখোঁজ ছিল। পরে তাকে অনেক খোঁজাখোঁজি করেও মৌসুমীর কোন সন্ধ্যান মেলেনি। ঘটনার দিন বুধবার সকালে সদর উপজেলার দাপুনিয়া এলাকার গোষ্ঠা পশ্চিমপাড়া এলাকার একটি ধান ক্ষেতে মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

এদিকে, নিহত মৌসুমীর স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৌসুমীর পরিচয় নিশ্চিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এসআই হারুন অর রশিদ বলেন, ধারণা করা হচ্ছে ভিক্টিমকে হত্যার পর এখানে এনে ফেলে রেখে গেছে। তবে, কিভাবে হত্যা করা হয়েছে, তা জানা যায়নি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ