40 C
আবহাওয়া
৫:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ছেলের কুড়ালের কুপে মায়ের মৃত্যু

ছেলের কুড়ালের কুপে মায়ের মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছেলের কুড়ালের কুপে আকলিমা বেগম (৪৬) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ছেলে রকিবুল হককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর শহরের সিমরাইল এলাকার এই ঘটনা ঘটে। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আকলিমা বেগম ওই এলাকার স্বামী আব্দুর রাশিদের স্ত্রী। নিহতের আরেক ছেলে রাহাত মিয়া বলেন, গতকাল মঙ্গলবার রাতে মা ঘরের লাইট বন্ধ করে শুয়ে ছিল। রাত ১১ টার দিকে সবার ছোট ভাই রাহুল ঘরে ঢুকে লাইট জ্বালিয়ে মাকে রক্তাক্ত অবস্থায় মাকে দেখে চিৎকার দিলে পরিবারের অন্যরা ছুটে। পরে আকলিমা বেগমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাহাত মিয়া আরও বলেন, গ্রেফতার রকিবুল হক এইচএসসি পাশ। গত দুই থেকে আড়াই বছর আগে বাড়ির জায়গা বিক্রি করে রকিবুল হকের সেনাবাহিনীতে চাকরির জন্য ৭ লাখ টাকা দেন স্থানীয় এক দালালকে। চাকরি না হওয়ায় দালাল পালিয়ে যায়। পরে ওই ৭ লাখ টাকা আর ফেরত পায়নি রাকিব। এরপর থেকে রকিব পাগলের মত আচরণ করেন। এলোমেলো ঘোরাফেরা করেন। তার অনেক চিকিৎসা করালেও সে ভাল হয়নি।

ওসি মোস্তাছিনুর রহমান আরও বলেন, রকিব কিছুটা মানসিক রোগী। সে আবোল তাবোল কথা বলছে। কখনো বলছে আদেশ হয়েছে তাই, মাকে মেরে ফেলেছি আবার কখনো তার মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ