Bnanews24.com
এক নজরে বিনোদন

শহিদ কাপুরের জবাবে পুলকিত শ্রাবন্তী

শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: টলিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত জীবন নিয়ে অসংখ্যবার সমালোচনার মুখে পড়েছেন। তিনবার বিয়ে-বিচ্ছেদের পর অনেকবার ট্রলের শিকার হয়েছেন। যদিও এসবে পাত্তা দেন না এই অভিনেত্রী। বরং মানুষের কড়া সমালোচনা উপেক্ষা করে নিজের মত বরাবরই প্রকাশ করে থাকেন তিনি।

তৃতীয় সংসার ভাঙা নিয়ে বিতর্কে থাকলেও শ্রাবন্তী আছেন আপন খেয়ালেই। দিব্যি ঘুরছেন-ফিরছেন, শুটিং করছেন। সময় করে ক্রাশও খাচ্ছেন!

সেই ক্রাশ আর কেউ নন! বলিউড সুপারস্টার শহীদ কাপুর। সোশাল মিডিয়ায় সরব শ্রাবন্তী নিজেই এ কথা জানালেন। শহীদ কাপুরের জন্মদিনে এক টুইট বার্তায় তাকে ‘ক্রাশ’ দাবি করে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার সবসময়ের ক্রাশ।’ শ্রাবন্তীর এই শুভেচ্ছা নজর এড়ায়নি শহীদ কাপুরের। পোস্টের উত্তরে তাকে ধন্যবাদ জানিয়েছেন নায়ক। আর এতে খুশিতে রীতিমত বাক বাকুম করছেন শ্রাবন্তী।

শ্রাবন্তীর ক্রাশের নাম বলিউড অভিনেতা শহিদ কাপুর।  শহিদ কাপুরের জন্মদিন উপলক্ষে শ্রাবন্তী তার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন—‘শুভ জন্মদিন আমার চিরকালের ক্রাশ শহিদ কাপুর, অনেক ভালোবাসা।’

শ্রাবন্তীর এই প্রেমেমাখা বার্তার জবাব দিতেও ভোলেননি শহিদ। শুক্রবার শ্রাবন্তীর পোস্টে মন্তব্য করেছেন শহিদ কাপুর। তাতে লিখেছেন, ‘ধন্যবাদ’, সঙ্গে দুটো হার্টের ইমোজি জুড়ে দিয়েছেন শহিদ। আর শ্রাবন্তী সেই মন্তব্য শেয়ার করেছেন।

বাস্তব জীবনে এখন শহিদের সঙ্গে দেখা হয়নি শ্রাবন্তীর। শিগগির সেই সুযোগ পাবেন—এমনটাই আশা করছেন শ্রাবন্তী ভক্তরা। আপাতত ‘দুজনে নিয়ে’ নামে ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। এছাড়া মহানায়ক উত্তম কুমারের বায়োপিকে গৌরী দেবীর চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

বিএনএনিউজ২৪/এমএইচ