27 C
আবহাওয়া
৪:৪৪ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » এফবিসিসিআই পরিচালনা পর্ষদের নির্বাচন আজ

এফবিসিসিআই পরিচালনা পর্ষদের নির্বাচন আজ


বিএনএ, ঢাকা:  ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ২০২৩-২০২৫ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচন হচ্ছে আজ।রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এ নির্বাচন  অনুষ্ঠিত হবে।

সোমবার (৩১ জুলাই) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট হবে। নির্বাচিত পরিচালকদের ভোটে আগামী ২ আগস্ট  এফবিসিসিআই সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও ছয়জন সহ-সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন বোর্ডের নির্দেশনা অনুযায়ী, ভোটার ছাড়া অন্য কারো নির্বাচন কেন্দ্রে প্রবেশাধিকার থাকবে না। নির্ধারিত ভোটার আইডি কার্ড ছাড়া কোনো প্রার্থী বা ভোটার কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

নির্বাচন কেন্দ্রের ১০০ গজের মধ্যে কোনো প্রচারণা, মিছিল বা শো-ডাউন করতে পারবেন না প্রার্থীরা। নির্বাচন কেন্দ্রে বা তার আশেপাশে কোনো প্রার্থী ভোটারদের উপহার সামগ্রী দিতে পারবেন না। এমন কি কোনো প্রার্থী বা ভোটার নির্বাচন কেন্দ্রে কোনো প্রকার আগ্নেয়াস্ত্র বা বিপদজনক কোনো বস্তু বহন করতে পারবেন না।

উল্লেখ্য, ভোট গ্রহণের ১৫ মিনিট পূর্বে সব প্রার্থীর উপস্থিতিতে স্বচ্ছ ব্যালট বাক্স উন্মুক্ত করে প্রদর্শন করা হবে এবং সিলগালা করে ব্যালট বাক্স বন্ধ করা হবে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ