34 C
আবহাওয়া
১০:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবিতে আইন বিভাগের নবীন বরণ

বশেমুরবিপ্রবিতে আইন বিভাগের নবীন বরণ

বশেমুরবিপ্রবিতে আইন বিভাগের নবীন বরণ

বিএনএ, বশেমুরবিপ্রবি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আইন বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১মার্চ) সকাল ১০ টায় একাডেমিক ভবনের ২২৪ নম্বর কক্ষে নবীন বরণ হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.রাজিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইন বিভাগের সভাপতি মানসুরা খানম, আইন বিভাগের শিক্ষক হুমায়ুন কবির ও সুরাইয়া জেবিন। এছাড়াও নবীন শিক্ষার্থীসহ বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইন বিভাগের সভাপতি মানসুরা খানম বলেন, প্রথমে নবীন শিক্ষার্থীদেরকে অভিনন্দন। সবার আগে আপনাদেরকে একাডেমিং পড়াশোনা করতে হবে তারপর অন্যান্য স্বেচ্ছাসেবক কাজ করতে হবে। আপনাদের প্রকৃত পড়াশোনা এখন থেকে শুরু। এখন পড়াশোনা করলে আপনারা একটা নির্দিষ্ট জায়গায় পৌঁছাবেন। আপনাদের এ যাত্রা শুভ হোক।

আইন বিভাগের ডিন ড. রাজিউর বলেন, আমাদের পরিবারের নতুন সদস্য তোমরা। তোমাদেরকে বরণ করে নিতে পেরে আমরা আনন্দিত। সবাই মিলে আমরা এগিয়ে যাবো। এই এগিয়ে চলা কোনো ভাবেই যেনো প্রতিবন্ধকতা না হয়। আইন বিভাগের শিক্ষার্থীরা অধিকার এবং দায়িত্বের প্রতি সচেতন। আইন বিভাগের প্রত্যেকটি শিক্ষার্থী আমাদের কাছে সমান। তোমাদের মধ্যে অনেক বিচারপ্রতি, বড় বড় আইনজীবী দেখতে পারছি। তোমাদের জন্য শুভকামনা।

এ সময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের নির্দেশনামূলক একটা ফাইল প্রদান এবং তাদেরকে মিষ্টি মুখ করানো হয়। পরে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বিএনএ/ফাহীসুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ