36 C
আবহাওয়া
৯:২২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঋতুপর্ণাকে ‘খোঁচালেন’ শ্রীলেখা

ঋতুপর্ণাকে ‘খোঁচালেন’ শ্রীলেখা

পান্না

বিএনএ বিনোদন ডেস্ক: টলিউডের ‘কনট্রোভার্সি কুইন’ হিসেবে পরিচিতি পেয়েছেন শ্রীলেখা মিত্র। সোজাসাপ্টা কথা বলার কারণে অনেকের অপছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি। যদিও ওসবে তোয়াক্কা করেন না এ নায়িকা।

এবার ঋতুপর্ণা সেনগুপ্তকে খোঁচালেন শ্রীলেখা। মঙ্গলবার ভোরে শুটিংয়ের জন্য আহমেদাবাদ যাওয়ার কথা ছিল ঋতুপর্ণার। কিন্তু ফ্ল্যাইটের নির্দিষ্ট সময়ের ১৭ মিনিট পর বিমানবন্দরে পৌঁছান তিনি।

আহমেদাবাদে যাওয়ার উদ্দেশে কলকাতা বিমানবন্দরে গিয়েছিলেন ঋতুপর্ণা। কিন্তু নির্দিষ্ট সময়ের ১৭ মিনিট পর বিমানবন্দরে উপস্থিত হন। সেকারণে তাকে বিমানে উঠতে দেয়নি কর্তৃপক্ষ। অনেক অনুরোধ করেও বিমানে উঠতে পারেননি।

বিমানবন্দরে দেরি করে পৌঁছানোয় ঋতুপর্ণাকে ফেসবুক স্ট্যাটাসে ‘খোঁচা’ মারলেন শ্রীলেখা। তিনি লেখেন, ‘ট্রেন হোক বা প্লেন- নিয়ম তো সবার জন্য এক মামা।’

আহমেদাবাদের বিমান ধরার জন্য যাত্রীদের গেট ছিল ১৯ নম্বর। নির্দিষ্ট সময়ের কিছু পরে তিনি বিমানবন্দরে পৌঁছান। তখন তাকে জানানো হয়, বোর্ডিং গেট অনেক আগে বন্ধ হয়ে গেছে। কর্তৃপক্ষ নাকি তার নাম ধরে ডেকেছেন। নায়িকাকে ফোন দিয়েছিলেন। কিন্তু তিনি ফোন ধরেননি।

তবে ঋতুপর্ণার দাবি, তাকে কেউ ফোন দেননি। তার কথায়, ‘মাত্র ৫০ পা দূরে বিমান দাঁড়িয়ে ছিল। আমি দেখতে পাচ্ছি। কিন্তু যেতে পারছি না। অথচ আমার বোর্ডিং পাস থেকে শুরু করে সিট নম্বর সব আছে। কিছুদিন আগেই আমায় সংস্থার পক্ষ থেকে সম্মানসূচক পাসপোর্টও দেওয়া হয়েছে। নয় নয় করে বেশ কয়েকবার এই সংস্থার বিমানে চড়ে যাতায়াতও করেছি। কোনোদিন এই পরিস্থিতির সম্মুখিন হতে হয়নি।’

তিনি জানিয়েছেন, ঠিক সময়ে আহমেদাবাদের পৌঁছাতে না পারলে প্রযোজকের আর্থিক ক্ষতি হবে। তাদের এই সমস্যার কথা বলার পরও কেউ বুঝতে চাননি। এ সময় বিমানে উঠতে না পারার কষ্টে কেঁদেও ফেলেন ঋতুপর্ণা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ