31 C
আবহাওয়া
১:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ৬০-৬৫টি হলে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

৬০-৬৫টি হলে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

৬০-৬৫টি হলে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

বিএনএ, বিনোদন ডেস্ক:   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব থেকে তারুণ্যের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। ছবিটি দিয়ে বন্ধ থাকা ২০টি সিনেমা হল খুলছে। এমনটাই জানালেন এর পরিচালক ও প্রযোজক সেলিম খান। তিনি জানান, ছবিটি সারা দেশে দেখানোর আহ্বান করেছিলেন। এতে অনেক হল মালিকই সাড়া দিয়েছেন। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ মুক্তি উপলক্ষে বন্ধ থাকা ২০টি সিনেমা হল চালু হচ্ছে। আর এখন পর্যন্ত ছবিটির জন্য বুকিং হয়েছে ৫৫টি হল। সেলিম খান বলেন, ‘দেশে তো এখন চালু হলের সংখ্যা ৫০টির মতো। হল মালিকরা অপেক্ষায় আছেন ঈদের জন্য। তবে সুখবর হলো, জাতির জনককে নিয়ে তৈরি এ ছবির জন্য বন্ধ থাকা ২০টি প্রেক্ষাগৃহ চালু হয়েছে। সব মিলিয়ে আশা করছি, ৬০-৬৫টি হলে মুক্তি পাবে ছবিটি।’

 

সেলিম খান আরও জানান, মতলবের কাজলী, বাউফলের বৈশাখী, শ্রীমঙ্গলের ভিক্টরি, মুক্তাগাছার রুমা, হাসনাবাদের সন্ধ্যাসহ ২০টি হল করোনার শুরু পর আবারও চালু হচ্ছে। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রের নায়ক শান্ত খান বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব থেকে তারুণ্যের চরিত্রটা নিঃসন্দেহে অনেক চ্যালেঞ্জিং ছিলো। ওনার মতো মানুষের চরিত্রে আমি অভিনয় করবো এটা ভেবে প্রথমে ভয়ের মধ্যে ছিলাম। অনেক সাধনার পর আমি এটা শেষ করতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।

গত ২৬ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা হলে ছবিটির প্রিমিয়ার শো আয়োজন করা হয়। প্রিমিয়ার শো উদ্ভোধন করেন শিক্ষামন্ত্রী দীপু। এসময় উপস্থিত ছিলেন ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবির পরিচালক সেলিম খান, চলচ্চিত্র পরিচারক সোহানুর রহমান সোহান, শাহীন সুমন, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, অভিনেতা শান্ত খানসহ ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ ছবির কলাকুশলীরা।

 

টুঙ্গিপাড়ার মিয়া ভাই’র  বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। বঙ্গবন্ধুর স্ত্রী রেনুর ভূমিকায় দেখা যাবে প্রার্থনা ফারদিন দীঘিকে। আর অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, জিয়াউল হাসান কিসলু, শিবা শানুসহ অনেকে। মহান স্বাধীনতার রজতজয়ন্তীতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ১৪ মার্চ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেও সেটি স্থগিত করায় মুক্তি আটকে যায় ছবিটির। পুনরায় সেন্সর বোর্ডে প্রদর্শনের পর কিছু অংশ সংশোধন সাপেক্ষে (২৩ মার্চ) চূড়ান্ত ছাড়পত্র পায় চলচ্চিত্রটি। এরপর আগামী ২ এপ্রিল নতুন মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ