33 C
আবহাওয়া
১০:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » অসহায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ইউএনও জিতু

অসহায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ইউএনও জিতু

অসহায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ইউএনও জিতু

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ মোঃ রুবেল।তার পিতার নাম ইউনুচ। তার বাড়ী লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের খালেকের দোকান এলাকায় । সে শারিরীক প্রতিবন্ধী। একটি হুইল চেয়ার না থাকার কারণে অতি কষ্টে চলাফেরা করছিলেন। পাশাপাশি আর্থিক সংকটে কাটছিল প্রতিবন্ধী রুবেলের পরিবার। ২৮এপ্রিল সকালে ইউএনও মোঃ আহসান হাবীব জিতু চরম্বায় উন্নয়নমুলক প্রকল্প পরিদর্শনে যাওয়ার পথে প্রতিবন্ধী রুবেলকে হামাগুড়ি থাকা অবস্থায় দেখতে পান। তিনি তাৎক্ষণিক প্রতিবন্ধী রুবেলের জন্য হুইল চেয়ারের ব্যবস্হা করে দেন।

২৯ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে উপজেলা পরিষদের সামনে প্রতিবন্ধী রুবেলকে হুইল চেয়ার ও তার পরিবারের জন্য প্রধানমন্ত্রীর উপহার( ত্রাণ সামগ্রী) হাতে তুলে দেন ইউএনও মোঃ আহসান হাবীব জিতু। এ সময় সাথে ছিলেন জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য,লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল, লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া ইউএনও মোঃ আহসান হাবীব জিতু জানান, লোহাগাড়ায় কোন প্রতিবন্ধী হুইল চেয়ার ছাড়া থাকবেনা।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার প্রতিবন্ধী বান্ধব সরকার। কোন ভূমিহীন প্রতিবন্ধী যদি গৃহহীন থাকলে উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগ করার অনুরোধ জানান। এছাড়াও উপজেলার কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীরা উপস্হিত ছিলেন।

বিএনএনিউজ২৪/রায়হান সিকদার, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ