29 C
আবহাওয়া
৩:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ট্রাকের ধাক্কায় মুরগি ব্যবসায়ীর মৃত্যু

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মুরগি ব্যবসায়ীর মৃত্যু

রাজধানীতে ট্রাকের ধাক্কায় কাঠ ব্যবসায়ীর মৃত্যু

বিএনএ,ঢাকা : রাজধানীর রাজউক ভবনের সামনে ট্রাকের ধাক্কায় সোহাগ আহমেদ (২৬) নামে এক মুরগি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (৩০ মার্চ) ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে। পরে আহতাবস্থায় সোহাগকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় গোলাম মোস্তফা ছেলে। বর্তমানে খিলগাঁও তিলপাড়ায় থাকতো।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন বলেন, সোহাগ মুরগি ব্যবসা করতেন। ভোর রাতে মুরগি নিয়ে অটোভ্যানে করে রাজউক ভবনের সামনে দিয়ে যাচ্ছিলেন। গাড়িটি চালাচ্ছিলেন চালক আব্দুর রহিম। সোহাগ ওপরে বসা ছিলেন। এ সময় পেছন দিক থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে চালক আব্দুর রহিম তাকে হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপর ঘাতক ট্রাকের চালক ট্রাক নিয়ে পালিয়ে যান। গাড়িটিও জব্দ করা যায়নি। পলাতক চালককে শনাক্তের চেষ্টা চলছে। এদিকে ভ্যান চালকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া বলেন, কাপ্তান বাজার থেকে মুরগি নিয়ে খিলগাঁও যাচ্ছিলেন সোহাগ। পথে ট্রাকের ধাক্কায় মারা যান। তবে দুর্ঘটনায় ভ্যানচালক আব্দুর রহিম আহত হননি। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ