37 C
আবহাওয়া
১০:০১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চসিকের ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে-স্থানীয় সরকার মন্ত্রী

চসিকের ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে-স্থানীয় সরকার মন্ত্রী

বিশ্বব্যাংকের অর্থায়নে পদ্মা সেতু দুই যুগেও হতো না : স্থানীয় সরকার মন্ত্রী

ঢাকা : স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানীকে মারধরের ঘটনা অত্যন্ত দুঃখজনক। হামলাকারী যেই হোক আইন তার নিজের গতিতে চলবে এবং দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ে মন্ত্রীর অফিস কক্ষে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী, অতিরিক্ত প্রকৌশলীগণ উপস্থিত হয়ে এই দুঃখজনক ঘটনা ও প্রকৌশলীদের কষ্টের কথা মন্ত্রীকে অবহিত করেন।

মন্ত্রী বলেন, ‘আমি ঘটনাটি শুনেই চট্টগ্রামের পুলিশ কমিশনারের সাথে কথা বলেছি। ইতোমধ্যে এবিষয়ে মামলা হয়েছে এবং অভিযুক্ত ১২ জনের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে অবশিষ্টদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন এ সময় জানান, কাজ না পাওয়ায় গতকাল চট্টগ্রাম সিটি কর্পোরেশনে নিজ কার্যালয়ে একদল ঠিকাদার প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানীর ওপর হামলা করে। প্রকল্প পরিচালককে শারীরিকভাবে লাঞ্ছিত ও অফিস ভাঙচুর করে।

মন্ত্রী সবাইকে ভয়ভীতির ঊর্ধ্বে উঠে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান এবং আশ্বাস দেন যে এই অন্যায় কাজের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। যেখানেই সরকারি কর্মকর্তাগণ দায়িত্ব পালনে বাধাগ্রস্ত হবেন সেখানেই রাষ্ট্র তার পক্ষে দুর্বৃত্তদেরকে দমন করতে অঙ্গীকারবদ্ধ।

bnanews24,Chattogram News,SGN

Loading


শিরোনাম বিএনএ