33 C
আবহাওয়া
১১:০১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » আশরাফ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আশরাফ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে আশরাফ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ২৬তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৯ জানুয়ারি ২০২৩) সকাল ৯টায় উপজেলার সূতিপাড়া ইউনিয়নে বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান স্কুলের খেলার মাঠে জাঁকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের কার্যকরী পরিষদের সভাপতি উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

১৫টি ইভেন্টে দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সমাপনী দিবসের মূল আকর্ষণ ছিল আকর্ষণীয় ১৬০০ মিটার দৌড় এবং শিক্ষক ও অভিভাবক সদস্যদের জন্য “দিনের সৌভাগ্যবান “।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান সিরাজ উদ্দিন, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, জেলা পরিষদের সদস্য সানাউল হক সুজন, ধামরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান, সূতিপাড়া ইউপি চেয়ারম্যান রমিজুর রহমান চৌধুরী রোমা, ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম পিয়াস, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক তুষার আহমেদ শান্ত সহ প্রমূখ।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ