27 C
আবহাওয়া
২:১২ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » সিওয়াইবি-জেইউর নতুন নেতৃত্ব

সিওয়াইবি-জেইউর নতুন নেতৃত্ব

সিওয়াইবি-জেইউর নতুন নেতৃত্ব

বিএনএ, জাবি প্রতিনিধি : ভোক্তা অধিকার সংস্থা কনসাস কনজুমার সোসাইটি (সিসিএস) এর যুব শাখা, তরুণ ভোক্তাদের সংগঠন “কনজুমার ইয়ুথ বাংলাদেশ“(সিওয়াইবি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (সিওয়াইবি-জেইউ) নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারী) রাতে সংগঠনটির অনলাইনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভা ও ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান থেকে মতিউর রহমান মুন্নাকে সভাপতি ও নাইম ইসলামকে সাধারণ সম্পাদক করে ৪৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এই কমিটি ঘোষণা করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি পলাশ মাহমুদ।

অনুষ্ঠানে সিওয়াইবি’র কেন্দ্রীয় সাধারন সম্পাদক ইমরান শুভ্র, সিওয়াইবি-জাবি শাখার সদ্য বিদায়ী সভাপতি ইয়াছিন আরাফাত রাজু, সাধারন সম্পাদক ইকতিয়ার মাহমুদ, সাবেক সভাপতি রুস্তম আলি রাজু, সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, নুরুল মোস্তফা বশির বিন সায়েমসহ প্রমুখ ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নতুন কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি মঞ্জু উদ্দিন সাইফ। সহ-সম্পাদক মোহতাসিম মনিম, সাংগঠনিক সম্পাদক শাহরিনা তাসনিম মনামি, সহকারী সাংগঠনিক সম্পাদক সাইদ মোজাক্কের হোসাইন, অফিস সম্পাদক উম্মে মোতাহারা অনামিকা, সহকারী অফিস সম্পাদক সানা উল্লাহ বাবর, অর্থ সম্পাদক আকাশ আহমেদ, সহকারী অর্থ সম্পাদক ইব্রাহীম হোসাইন জীবন, প্রচার সম্পাদক রুবাইয়া বিনতে হাসেম গ্রেসি, সহকারী প্রচার সম্পাদক শরিফুল ইসলাম রুমান, মিডিয়া সম্পাদক জহীরুল ইসলাম, সহ-মিডিয়া সম্পাদক শুভ চন্দ্র, আইটি সম্পাদক রেজিনা আক্তার জেমি, সহ-আইটি সম্পাদক সাইদুর রহমান, পরিকল্পনা ও গবেষণা সম্পাদক আরিফ সানা, সহ- পরিকল্পনা ও গবেষণা সম্পাদক মোঃ জিল্লুর রহমান, সমাজ কল্যান সম্পাদক আয়েশা আক্তার ইতি, সহ-সমাজ কল্যান সম্পাদক আল-মামুন, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মারিয়া হায়দার শান্তা, সহ- ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক আব্দুল গাফফার জিসান, ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক সুলতানা ফাহমিদা শান্তা, সহ- ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক ইলিয়াস হোসাইন, প্রশিক্ষণ ও উন্নয়ন সম্পাদক তানভীর আহমেদ শুভ, সহ- প্রশিক্ষণ ও উন্নয়ন সম্পাদক ফাতেমা জামান শান্তা, সহযোগীতা ও যোগাযোগ সম্পাদক তাজুল ইসলাম তাজ, সহ- সহযোগীতা ও যোগাযোগ সম্পাদক শাহরিয়ার মজুমদার। এছাড়া কার্যনির্বাহী হিসেবে ১৮ জন সদস্য রয়েছে। যাদের মধ্যে শেখ আসাদুল্লাহ, মোঃ রাশিদুল ইসলাম, রানা পারভেজ, আফিয়া ফারজানা ফারিহা, আবু রুমান, আবু তাহের, আয়েশা খানম, চুমকি ইয়াসমিন, ফরহাদ হোসেন, তাজমুল হোসাইন, রিফাত জাহান রিঝুম, রবিউল ইসলাম, সাইদুল ইসলাম, মোঃ রাকিব, নাইমা আহমেদ, নুসরাত জাহান নিশাত, সাঞ্জিদা ইসলাম ও আতিকুর রহমান আতিক।

উল্লেখ্য, সিওয়াইবি বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত ভোক্তা অধিকার সংস্থা “কনসাস কনজুমার্স সোসাইটি“ বা সচেতন ভোক্তা সমাজ (সিসিএস) এর যুব শাখা। সংগঠনটি দীর্ঘদিন ঢাকা, জাহাঙ্গীরনগর, জগন্নাথ, ইসলামী বিশ্ববিদ্যালয়, রাজশাহী, খুলনা, গণবিশ্ববিদ্যালয়সহ প্রায় ৪০টি ক্যাম্পাসে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার বাস্তবায়নে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা সৃষ্টি ও প্রশিক্ষণমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
বিএনএনিউজ/শাকিল, জেবি

Loading


শিরোনাম বিএনএ