29 C
আবহাওয়া
৮:১৯ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে দুই জন আহত

রাজধানীতে ছুরিকাঘাতে দুই জন আহত

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুল কাদের মিঠু  (২৭) ও  সাব্বির মোল্লা (১৮) নামে দুই যুবক আহত হয়েছে। মঙ্গলবার রাতে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবার নিয়ে দক্ষিণ যাত্রাবাড়ী বিবির বাগিচা ২ নম্বর গেটে থাকেন মিঠু। তার বাবার নাম বাবুল মিয়া।

আহত মিঠু জানায়, কাজলায় একটি পিতলের কারখানায় কাজ করেন । সপ্তাহখানেক আগে ওই এলাকার রাস্তায় শ্যুটার লিটন নামে এক যুবকের সঙ্গে তার ধাক্কা লাগে। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। সেই রেশ ধরেই মঙ্গলবার সন্ধ্যায় বাসার অদূরে বিবির বাগিচা ছাপড়া মসজিদের পাশে একটি গলিতে  একা পেয়ে শ্যুটার লিটন, জয়, অনিকসহ ৫–৬ জন তাকে মারধর করে। একপর্যায়ে তারা পেটে ও বাম পায়ে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। রাস্তায় রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে  এসে ভর্তি করেন।

অপরদিকে হাজারীবাগে আহত সাব্বির মোল্লার মা অজুফা বেগম জানান, তাদের বাড়ি বরিশাল আগৈলঝাড়া উপজেলায়। কয়েকদিন আগে ছেলেকে নিয়ে গ্রাম থেকে ঢাকায় বাবার বাসায় বেড়াতে আসি।

মঙ্গলবার বিকেলে হাজারীবাগ বউ বাজার সিকদার মেডিক্যাল মাঠে ইয়াছিন মিয়া নামে এক যুবক সাব্বিরকে পিঠে ছুরিকাঘাত করে। তার ছেলেকে কেন ছুরিকাঘাত করা হয়েছে বিস্তারিত কিছুই জানাতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনকেই ভর্তি করা হয়েছে। মিঠুর  পেটে ও বাম পায়ে ছুরিকাঘাত রয়েছে। আর সাব্বিরের পিঠে ছুরিকাঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে শক্রতার কারনে তাদেরকে আঘাত করে।

বিএনএনিউজ/ আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ