31 C
আবহাওয়া
১১:৫৮ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে এক রাতে ২ গরু চুরি

মিরসরাইয়ে এক রাতে ২ গরু চুরি

মিরসরাইয়ে এক রাতে ২ গরু চুরি

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়া থেকে এক রাতে দুটি মূল্যবান গরু চুরির ঘটনা ঘটেছে। সোমবার ( ২৯ মে) ভোরে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের দুয়ারু গ্রাম থেকে গরু দুটি চুরি হয়। চুরি যাওয়া গরু দুটির মুল্য আনুমানিক ৩ লাখ টাকা প্রায়।

একটি গরুর মালিক জলিলের রহমান মিস্ত্রী বাড়ির মো. সিফাত জানান, চারদিকে গরু চুরি বৃদ্ধি পাওয়ায় রাত জেগে নিজের গরু পাহারা দেই। গত রাতেও তিনটা পর্যন্ত পাহারা দিয়ে একটু বিশ্রাম নেয়ার জন্য ঘরে যাই। সকাল ৬টার সময় গরু বের করতে গিয়ে দেখি গোয়াল ঘরের তালা ভাঙ্গা। গোয়ালে গরুটি নেই।

সিফাত আরও বলেন, অনেক সখের গরু এটি। রাতদিন পরিশ্রম করতেছি এই গরু নিয়ে, এখানে আরো চারটি গরু ছিল ওগুলা রেখে আমার গরু নিয়ে যায়, গরু চুরি হওয়াতে আমার পরিবার চরমভাবে আর্থিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. নুর উদ্দিন বলেন, সকল গ্রামবাসীকে সজাগ থাকার জন্য বলা হয়েছে আমিও প্রায় সময় রাতে উঠে চারপাশ গুরাগুরি করে দেখি। চুরির ঘটনায় তারা ভেঙ্গে পড়েছেন।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, বেশ কিছু এলাকায় গরু চোর প্রতিরোধ কমিটি করেছি। তাদের পাশাপাশি পুলিশের টহল জোরদার করা হয়েছে। তারপরও চুরির ঘটনা ঘটেছে‌। থানার পক্ষ থেকে অত্যান্ত সুক্ষ্ম নজরদারি করা হচ্ছে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ