30 C
আবহাওয়া
১২:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১

কক্সবাজারে ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১

কক্সবাজারে ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১

বিএনএ কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় নাফ নদী সীমান্ত থেকে এক কেজি ক্রিস্টাল মেথ আইসসহ মো. রফিক মিয়া (৩৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (২৮ নভেম্বর) ভোরে টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের নাফ নদী সীমান্তের জালিয়ারদ্বীপ দক্ষিণ এলাকায় এই অভিযান চালানো হয়। আটক মো. রফিক মিয়া টেকনাফের হ্নীলা ইউনিয়নের নোয়াপাড়া জেলে ঘাট এলাকার মৃত জহির আহমেদের ছেলে।

সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি বলেন, ভোরে টেকনাফের জালিয়ারদ্বীপ দক্ষিণ এলাকার নাফ নদীর সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান আসার খবরে বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়। এক পর্যায়ে নাফ নদীর জলসীমার শূন্যরেখা অতিক্রম করে হস্তচালিত একটি নৌকাযোগে সন্দেহজনক কয়েকজন মাদক কারবারিকে আসতে দেখে থামার জন্য নির্দেশ দেন বিজিবির সদস্যরা। সে সময় নৌকাতে থাকা ১ জন ছাড়া অন্যরা নদীতে ঝাঁপ দেয়। পরে অন্ধকারে লোকগুলো সাঁতরিয়ে নাফ নদীর শূন্যরেখা অতিক্রম করে মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

এরপর নৌকায় থাকা লোকটিকে আটক করে বিজিবির সদস্যরা। নৌকাটি তল্লাশী করে একটি প্লাস্টিকের বস্তা থেকে ১ কেজি ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। উদ্ধার করা মাদকের মূল্য আনুমানিক ৫ কোটি টাকা বলে জানান বিজিবি’র এই কর্মকর্তা।

এছাড়া, আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ