27 C
আবহাওয়া
৬:৩৮ পূর্বাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » দেবর-ভাসুর মিলে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

দেবর-ভাসুর মিলে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা

শৈলকুপায় ১০ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

বিএনএ, আনোয়ারা: চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নে এক গৃহবধূকে (৩৫) ধর্ষণের  চেষ্টায় ব্যর্থ হয়ে ছুরিকাঘাত  করেছে দেবর ও ভাসুর। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক এলাকার পরিমল চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে দেবর সুজন চৌধুরী (৪৫) ও ভাসুর তপন চৌধুরী(৪৫)র বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তরা উত্তর গুয়াপঞ্চক গ্রামের মন্টু কুমার চৌধুরীর  ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৯ সালে ভুক্তভোগীর স্বামী মারা যাওয়ার পর থেকে তার দেবর ও ভাসুররা নানা ভাবে নির্যাতন করে আসছে। দেবর সুজন চৌধুরী তাকে স্বামী মারা যাওয়ার পর থেকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো।ঘটনার দিন সন্ধ্যায় বাড়িতে একা পেয়ে সুজন ভুক্তভোগী গৃহবধূর কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণ চেষ্টায় ধ্বস্থাধ্বস্থিতে করতে থাকে । ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে সুজন ধারালো খুর দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকে। এতে দুই হাতে ও বুকেসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয় । এর পর ভুক্তভোগী গৃহবধূ প্রাণ বাঁচাতে চিৎকার দিলে তার ভাসুর ও ভাসুরের ছেলে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার চেষ্টা করে। চিৎকার শুনে আশা পাশের প্রতিবেশীরা এগিয়ে আসে এবং আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

আহত গৃহবধূর মা শোভা তালুকদার বলেন, ভালো ঘর দেখে ১৫ বছর আগে মেয়েকে বিয়ে দিয়েছিলাম।  ৩ বছর আগে তার স্বামী মারা যায়। তার দুইটা ছেলে আছে। স্বামীর মৃত্যুর এর পর থেকে তার দেবর ও ভাসুররা নানা ভাবে নির্যাতন করতে থাকে । কয়েকবার এসিড নিক্ষেপ করে কাপড় জ্বালিয়ে দিয়েছে , মারধর করতো । এবার একা পেয়ে আমার আমার মেয়েকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ছুরিকাঘাত করে । এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মোহাম্মদ হাছান বলেন, এখন ও অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ নাবিদ,এমএফ

Loading


শিরোনাম বিএনএ