32 C
আবহাওয়া
১:৫০ অপরাহ্ণ - জুন ১৭, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ে করেছেন রাজ-বুবলী!

বিয়ে করেছেন রাজ-বুবলী!


বিএনএ, ডেস্ক : চলতি মাসে গোপনে বিয়ে করেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলী ও নায়ক শরিফুল রাজ। এমনই তথ্য জানাচ্ছে উইকিপিডিয়া। এতে দেখা যায় গেল ১৩ মে বিয়ে করেছেন রাজ-বুবলী। তবে এই তথ্য শতভাগ সত্য বলে দাবি করা যাবে না। কারণ যে কেউ এই অনলাইন তথ্যকোষের তথ্য সংযোজন-বিয়োজন করতে পারেন। তবে রাজ বুবলী কেউ এ ব্যাপারে মুখ খোলেনি।

YouTube player

‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। পরে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন দুজন। পরে ২০২২ সালের ২২ জানুয়ারি তাদের আবারও পারিবারিকভাবে ঘরোয়া আয়োজনে বিয়ে হয়েছিল।

তবে রাজ-পরীর সংসার বেশি দিন টেকেনি। দম্পতির কোলজুড়ে পুত্রসন্তান রাজ্য আসলেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। ফলে ২০২৩ সালের সেপ্টেম্বরে কাগজে-কলমে আলাদা হয়ে যান তারা।

অন্যদিকে ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে গোপনে বিয়ে করেন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তার পুত্র সন্তানের জন্ম হয়। বর্তমানে তাদের সম্পর্কেও ভাটা পড়েছে। আনুষ্ঠানিক বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসেনি। তবে আলাদা থাকছেন তারা।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘দেয়ালের দেশ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন রাজ-বুবলী। তাদের অভিনয় প্রশংসিত হয়েছে। চারপাশে গুঞ্জন, এই ছবিতে অভিনয়ের সূত্র ধরেই অনেকটা কাছাকাছি আসেন তারা। এখন যদি তারা গোপনে বিয়ে করেও থাকেন, তাহলে সেটা মোটেই অবাক করা বিষয় হবে না। কারণ, এই দুজনের জীবনে এমন ঘটনার নজির আছে।

বিএনএ/ শামীমা চৌধুরী শাম্মী

Loading


শিরোনাম বিএনএ