29 C
আবহাওয়া
৪:১০ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » অবশেষে মিথিলার অপেক্ষার দিন শেষ

অবশেষে মিথিলার অপেক্ষার দিন শেষ

মিথিলা

বিনোদন ডেস্ক: দুই বাংলায় চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার। একে একে মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমাগুলো। গত মাসে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে তার সিনেমা ‘মায়া’। এবার এপার বাংলায় মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত মিথিলা অভিনীত সিনেমা ‘জ্বলে জ্বলে তারা’। অরুণ চৌধুরী পরিচালিত এ সিনেমাটি সেন্সর পেয়েছে গত বৃহস্পতিবার। এমনটিই জানিয়েছেন মিথিলা।

সিনেমাটি চলতি বছরই মুক্তি পাবে বলে জানা গেছে। শিগগিরই মুক্তির তারিখ ঘোষণা করবেন নির্মাতা। সরকারি অনুদানের এ সিনেমায় মিথিলার বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন অভিনেতা এফ এস নাঈম।

মিথিলা বলেন, অবশেষে অপেক্ষার দিন শেষ হলো। সেন্সর পেয়েছে ‘জ্বলে জ্বলে তারা’। সৈয়দ ওয়ালীউল্লাহর ‘কেরায়া’ গল্প থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। এর গল্প একেবারেই আলাদা। এই সিনেমায় নদী আর নারীর এক অন্য রকম গল্প দেখা যাবে। এটি মূলত তারা মেয়েটির গল্প। এ জন্য সিনেমার নাম ‘জ্বলে জ্বলে তারা’।

এতে তারা চরিত্রে দেখা যাবে মিথিলাকে। এ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘তারা চরিত্রে আমাকে দেখা যাবে। এটি আমার হৃদয়ের খুব কাছের একটি চরিত্র। দর্শক আমাকে শহুরে চরিত্রে বেশি দেখেছেন। ভিন্নধর্মী গল্পের এ সিনেমায় দর্শক আমাকে গ্রামীণ পোড় খাওয়া এক নারীর চরিত্রে দেখতে পাবেন। গল্প ও চরিত্র মিলে সিনেমাটি দর্শকের ভালো লাগবে, এ আশা করাই যায়।’

বাংলাদেশে মিথিলার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘অমানুষ’। ‘কাজল রেখা’, ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ