27 C
আবহাওয়া
৬:৪৩ পূর্বাহ্ণ - অক্টোবর ৩, ২০২৩
Bnanews24.com
Home » বিপিএলে বরিশাল মাতাবেন গেইল

বিপিএলে বরিশাল মাতাবেন গেইল

বিপিএলে বরিশাল মাতাবেন গেইল

বিএনএ, স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাবেন ক্যারিবীয় বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। নিলামের ঠিক আগ মুহুর্তে ক্রিস গেইলকে দলে ভিড়েয়েছে ফরচুন বরিশাল। বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল অঞ্চলের প্রতিনিধিত্বকারী ফ্র্যাঞ্চাইজিটি।

সোমবার (২৭ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে ড্রাফট অনুষ্ঠান। যেখানে অংশগ্রহণকারী ৬টি দল তাদের পছন্দ অনুযায়ী ক্রিকেটার নিয়ে দল সাজিয়েছে।

এর আগে জানা গিয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন গেইল। এ নিয়ে চট্টগ্রামের সঙ্গে মৌখিক কথাবার্তাও হয় গেইলের। কিন্তু শেষ পর্যন্ত বরিশালের সঙ্গে কথা পাকাপাকি করেছেন টি-টোয়েন্টির বস।

ক্রিস গেইলকে নেওয়ায় বরিশাল যে এবার বাজিমাত করতে যাচ্ছে তা অনুমেয়। কেননা এই দলটিতেই রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটের আগেই তাকে দলে নিয়েছিল বরিশালের ফ্রাঞ্জাইসিটি।

সাকিবের পাশাপাশি বরিশাল এর আগে ক্যারিবীয় ব্যাটিং দানব আন্দ্রে রাসেলকে দলে নেওয়ার কথা জানায়। এছাড়া এই দলে আরও আছেন আফগান রহস্য স্পিনার মুজিব উর রহমান।

দলটির ফ্র্যাঞ্চাইজি মালিক মিজানুর রহমান জানান, আমাদের টিমে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আছেন। সাকিবই আমাদের দলের অধিনায়কের ভূমিকা পালন করবেন।

ফরচুন বরিশালে যারা খেলবেন

দেশি

সাকিব আল হাসান, কাজী নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন ও ইরফান শুক্কুর।

বিদেশি

ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ), নিরোশান ডিকওয়েলা (শ্রীলংকা), দানুশকা গুনাথিলাকা (শ্রীলংকা), ওবেদ ম্যাককয় (ওয়েস্ট ইন্ডিজ), মুজিব উর রহমান (আফগানিস্তান) ও আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ)।

বিএনএ/এমএফ

Total Viewed and Shared : 136 


শিরোনাম বিএনএ