31 C
আবহাওয়া
১১:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনএ সম্পাদকের খালাতো ভাই মানিকের দাফন সম্পন্ন

বিএনএ সম্পাদকের খালাতো ভাই মানিকের দাফন সম্পন্ন


বিএনএ, ফেনী: ফেনী শহরের পশ্চিম উকিল পাড়ার মরহুম সুলতান আহমেদ’র ৪র্থ ছেলে,বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন মানিক আর নেই। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২৫আগস্ট) সাড়ে ১০টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তিনি ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদারের খালাতো ভাই ও ফেনী পৌরসভার ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রহমানের বড় ভাই। শুক্রবার বাদ আছর মরহুমের নিজ বাড়ীর দরজায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ফেনী- ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা আওয়ামী লীগের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদার,স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফেনী পৌরসভার সাবেক মেয়র হাজী আলাউদ্দিন,পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, কাউন্সিলর আমীর হোসেন বাহার ও সাইফুর রহমান সাইফু, স্টার লাইন গ্রুপের ভাইস-চেয়ারম্যান জাফর উদ্দিনসহ বিপুল সংখ্যক মুসল্লী তার জানাযায় অংশগ্রহণ করেন ।

নামাজে জানাযায় ইমামতি করেন ফেনী বড় মসজিদের খতিব মাওলানা সাইফুল্লাহ

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন,ওজি

Loading


শিরোনাম বিএনএ