31 C
আবহাওয়া
১১:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বেনজেমার গোলে মান বাঁচালো রিয়াল

বেনজেমার গোলে মান বাঁচালো রিয়াল

রিয়াল

বিএনএ স্পোর্টস ডেস্ক: করিম বেনজেমার শেষ মুহূর্তের গোলে প্রতিবেশী রায়ো ভায়েকানোকে ১-০ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। সেই সঙ্গে লা লিগার পয়েন্ট তালিকায় ৯ পয়েন্ট এগিয়ে গেল শীর্ষে থাকা লস ব্লাঙ্কোসরা। ৮৩তম মিনিটে ভিনিসিয়াসের সঙ্গে ওয়ান-টু পাসে ডি-বক্সে ঢুকে পড়েন বেনজেমা। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পাসে ছয় গজ দূর থেকে জাল খুঁজে নেন ফরাসি তারকা।

এর আগে প্রথমার্ধে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি অফসাইডের কারণে কাসেমিরোর একটি গোল বাতিল করে। ঘরের মাঠে রায়োও চেপে ধরেছিল রিয়ালকে। বেশ কয়েকটি সুযোগও হাতছাড়া হয় তাদের। গোলের আটটি সুযোগ পেয়েছিলেন ফরোয়ার্ড সের্গি গার্দিওলা। তার মধ্যে কয়েকটি হেডে। আর অস্কার ত্রেজো ও আলভারো গার্সিয়াকে দুর্দান্ত সেভে হতাশ করেন রিয়ালের গোলরক্ষক থিবু কোর্তোয়া।

পুরোনো ক্লাবের বিপক্ষে নজরকাড়া পারফরম্যান্স দেখিয়েছেন রিয়াল কিংবদন্তি জিনেদিন জিদানের ছেলে গোলরক্ষক লুকা জিদান। আঙুলের ডগায় চমৎকার সেভে মার্কো আসানসিওকে হতাশ করেন তিনি। রায়ো চলতি বছরে লা লিগায় এখনো জয়ের মুখ দেখেনি। হেরেছে শেষ পাঁচ ম্যাচে। অন্যদিকে এই জয়ে ২৬ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রাখল রিয়াল।

লিগের আরেক ম্যাচে বার্সেলোনাকে টপকে তালিকার চারে ওঠে এসেছে অ্যাতলেতিকো মাদ্রিদ। দিয়েগো সিমিওনের দল ২-০ গোলে হারিয়েছে সেল্তা ভিগোকে। জিওফ্রে কোন্দোগবিয়ার পাস থেকে গোল দুটি করেন রেনান লোদি।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ