34 C
আবহাওয়া
৮:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ৩০ জানুয়ারি আ. লীগ নেতাকর্মীদের পাহারায় থাকার নির্দেশ

৩০ জানুয়ারি আ. লীগ নেতাকর্মীদের পাহারায় থাকার নির্দেশ

৩০ জানুয়ারি আ. লীগ নেতাকর্মীদের পাহারায় থাকার নির্দেশ

বিএনএ, ঢাকা: আগামী ৩০ জানুয়ারি সারা দেশে আওয়ামী লীগ নেতাকর্মীদের পাহারায় থাকার নির্দেশ দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, তৈরি হয়ে যান, (বিএনপি) ৩০ তারিখ আবারও কালো পতাকা মিছিল। আওয়ামী লীগের নেতাকর্মীরা, মহানগর, জেলা, উপজেলা, সারা দেশে সেদিন আপনারা, লাল-সবুজ পতাকা হাতে শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ করবেন। সারা দেশে আমাদের নেতাকর্মীরা পাহারায় থাকবেন।

তিনি বলেন, পাহারায় থাকবেন এই অপশক্তিকে আমরা বাড়তে দিতে পারি না। এই অপশক্তিকে আমাদের রুখতে হবে। স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, খেলা একটা হয়ে গেছে, নির্বাচনে হয়ে গেছে। এখন খেলা হবে রাজনীতির। এখন খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে। খেলা হবে জঙ্গিবাদ, হরতাল, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ৷

বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ, মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতারা।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ