34 C
আবহাওয়া
৭:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে মুদি ব্যবসায়ীর দুই হাত কেটে নিয়েছে দুর্বৃত্তরা

টেকনাফে মুদি ব্যবসায়ীর দুই হাত কেটে নিয়েছে দুর্বৃত্তরা

টেকনাফ মডেল থানা

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে কুপিয়ে এক মুদি ব্যবসায়ীর দুই হাতের কবজি বিচ্ছিন্ন করেছে ইয়াবা কারবারিরা। আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।শনিবার (২৬ নভেম্বর) দুপুরে টেকনাফ সদর ইউনিয়নে নাজিরপাড়া এলাকায় ঘটনা ঘটে।

আহত ছিদ্দিক আহম্মদের বাড়ি নাজিরপাড়া এলাকারয়। তিনি একই এলাকায় মুদি ব্যবসার সঙ্গে জড়িত।বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

স্থানীয়দের বরাতে ওসি জানান, স্থানীয় ইউপি সদস্য এনামুল হক, চাদ মিয়া ও সাব মিয়াসহ কয়েকজন ওই ব্যক্তির ওপর হামলা চালায়। এ সময় তার দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে ফেলে হামলাকারীরা। কাটা হাত দুটি নিয়ে তারা মাঠে উল্লাস করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

তিনি আরও জানান, হামলাকারীরা ইয়াবা কারবারের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এর মধ্যে স্থানীয় ইউপি সদস্য এনামুল হক আত্মসমর্পণকারী ইয়াবা কারবারি।

এ বিষয়ে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাছিম ইকবাল বলেন, ‘দুই হাতের কবজি বিচ্ছিন্ন এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযোগ অস্বীকার করে নাজির পাড়ার ইউপি সদস্য এনামুল হক বলেন, ‘ঘটনার সময় আমি ইউনিয়ন পরিষদে ছিলাম। ২০১৫ সালে তারা আমার এক ভাইকে কুপিয়ে হত্যা করে। সামনে সেই মামলায় রায় হবে। তাই আমাকে ফাঁসাতে মিথ্যা অভিযোগ করেছে।

বিএনএ/ ফরিদুল, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ