27 C
আবহাওয়া
১২:১৮ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গোপসাগরে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

বঙ্গোপসাগরে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

বঙ্গোপসাগরে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারার রায়পুর এলাকার উপকূল থেকে বঙ্গোপসাগরে গিয়ে নিখোঁজ হন মোহাম্মদ টিটু (৩৮) নামের এক জেলে। গত দুই দিন নিখোঁজের পর তার মরদেহ উপকূলে ভেসে আসে।

মঙ্গলবার (২৫ জুলাই) রাত সাড়ে দশটার দিকে কর্ণফুলী নদীর অভয়মিত্র ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে চট্টগ্রামের সদরঘাট নৌ থানা-পুলিশ।

মৃত মোহাম্মদ টিটু উপজেলার রায়পুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড খোর্দ্দ গহিরা এলাকার মৃত কালু চৌকিদারের ছেলে। তিনি দুই ছেলের বাবা।

এর আগে গত ২৪ জুলাই সাগরে পড়ে টিটুর নিখোঁজের বিষয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেন তার চাচাতো ভাই বোট মালিক আলী হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত রোববার রাতে আনোয়ারার রায়পুর এলাকার উপকূল থেকে মোহাম্মদ টিটুসহ ৬জন জেলে নৌকা নিয়ে বিদেশী জাহাজে মাছ সরবরাহ করে বিনিময়ে জাহাজ থেকে লোহার এস্ক্যার্প ও তৈল আনার জন্য মাছসহ নৌকা নিয়ে সাগরে যায়। পরে কোষ্টগার্ড ধাওয়া করলে পালানোর উদেশ্যে তারা সাগরে ঝাঁপ দেয়। এর মধ্যে টিটু সাগরের পানিতে তলিয়ে যায়। বাকি ৩ জন অন্য নৌকায় করে কূলে উঠে আসে। এর মধ্যে বাকী পারভেজ ও লেদু নামে ২ জনকে কোষ্টকার্ড আটক করে নিয়ে যায়।

এদিকে, মঙ্গলবার সন্ধ্যা থেকে কর্ণফুলী নদীর অভয়মিত্র ঘাট এলাকায় একটি মরদেহ ভাসতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে সদরঘাট নৌ থানা-পুলিশ রাত সাড়ে দশটার দিকে মরদেহটি উদ্ধার করে। পরে টিটুর পরিবারের লোকজন গিয়ে মরদেহটি শনাক্ত করেন।

চট্টগ্রামের সদরঘাট নৌ থানার ডিউটি অফিসার এএসআই আবদুর রহিম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ