36 C
আবহাওয়া
২:০৫ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

বোয়ালখালীতে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

বোয়ালখালীতে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে ডাকাতির উদ্দেশ্যে ট্রাক নিয়ে এসে পুলিশের হাতে অস্ত্রসহ ধরা পড়েছে তিন ডাকাত। সোমবার (২৫ সেপ্টেম্বর) ভোর তিনটার দিকে উপজেলার কানুনগোপাড়া-পটিয়া সড়ক থেকে ট্রাকসহ তাদের আটক করা হয়।

এসময় ডাকাতদলের ব্যবহৃত একটি মিনি ট্রাক, ২ রাউন্ড কার্তুজ, ১টি দেশীয় তৈরি এলজি, ১টি তালা কাটার যন্ত্র, ২টি কিরিচ, ১টি ছোরা, ১টি লাঠি ও দড়ি পাওয়া গেছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন জানান, সোমবার ভোর তিনটার দিকে দাশের দিঘীর পাড় এলাকায় একটি মিনি ট্রাক পটিয়া থেকে বোয়ালখালীর দিকে আসছিল। ট্রাকে ৭/৮ জন লোক ছিল। চেকপোস্টের দায়িত্বরত পুলিশ সদস্যরা ট্রাকটিকে দাঁড়ানোর সংকেত দিলে তারা তা অমান্য করে দ্রুত গতিতে চলে যায়। তাদের পিছু ধাওয়া দিলে কানুনগোপাড়া মোড় এলাকায় ট্রাকটি রেখে ডাকাতরা পালানোর চেষ্টা করে। এসময় তিনজনকে আটক করে পুলিশ।

আরও পড়ুন:

চবিতে সাংবাদিক মারধরের ঘটনায় তদন্ত কমিটি

তিনি আরও জানান, গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের নাম আজাদ (৪৫), শামসু রহমান শান্ত (৩৫) ও মোজ্জাফর বলে জানিয়েছে। তারা সকলে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় থাকে। তাদের নাম ঠিকানা যাচাই করে দেখা হচ্ছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ