27 C
আবহাওয়া
৯:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মেট্রোরেলে ৭ মিনিটে পল্লবী টু আগারগাঁও

মেট্রোরেলে ৭ মিনিটে পল্লবী টু আগারগাঁও

মেট্রোরেল

বিএনএ ডেস্ক: মেট্টোরেলের পল্লবী স্টেশন থেকে আগারগাঁওয়ে আসতে সময় লেগেছে সাত মিনিট। ২৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করার পরদিন থেকে দিয়াবাড়ীর উত্তরা নর্থ স্টেশন থেকে আগারগাঁও পর্যন্ত ট্রেন চলছে বিরতিহীন। এক মাসেরও কম সময়ের মধ্যে বুধবার (২৫ জানুয়ারি) চালু হলো পল্লবী স্টেশন।

এ দিন উত্তরা থেকে মেট্টোরেলের একটি ট্রেন মিরপুরের পল্লবী স্টেশনে পৌঁছে সকাল ৮টা ৩৫ মিনিটে। যাত্রী ওঠানামায় দুই মিনিট সময় নেওয়ার পর ট্রেনটি আগারগাঁওয়ের উদ্দেশ্য রওনা হয় ৮টা ৩৭ মিনিটে। পল্লবী থেকে আগারগাঁও পৌঁছতে সময় লাগে মাত্র সাত মিনিট।

গত ২৮ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে উত্তরা থেকে আগারগাঁও মেট্রোরেল চালু হয়। এতদিন এ দুটি স্টেশনে যাত্রীরা চলাচল করতে পারতেন। আজ বুধবার থেকে পল্লবী স্টেশনে ট্রেন থামতে শুরু করেছে।

ডিএমটিসিএলের মহাব্যবস্থাপক ইফতেখার হোসেন গণমাধ্যমকে বলেন, প্রথম দিনের শুরুতে পল্লবী স্টেশনে যাত্রী সংখ্যা কিছুটা কম। দিন বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীর সংখ্যা বাড়বে।

১১ দশমিক ৭৩ কিলোমিটার দীর্ঘ দিয়াবাড়ী-আগারগাঁও রুটে স্টেশনের সংখ্যা ৯টি। আজ পল্লবীসহ সচল হচ্ছে তিনটি। উত্তরা সেন্টার, উত্তরা সাউথ, মিরপুর-১১, মিরপুর-১০, কাজীপাড়া ও শেওড়াপাড়া স্টেশনে আগামী ২৬ মার্চ থেকে ট্রেন থামবে। পল্লবী থেকে আগারগাঁওয়ের ভাড়া ৩০ টাকা। দিয়াবাড়ীর ভাড়াও ৩০ টাকা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

 

Loading


শিরোনাম বিএনএ