26 C
আবহাওয়া
১০:৪০ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় অটোরিকশা চোর আটক

ছাগলনাইয়ায় অটোরিকশা চোর আটক


বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়ায় সিএনজি চালিত অটোরিকশা চুরি করে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দুলাল নামে এক  চোরকে আটক করে পুলিশে দিয়েছে চালকরা। এসময় চোর চক্রের সদস্যদের হামলায় অটোরিকশা চালক বেলাল, রিপন ও রনি আহত হয়েছেন।

রোববার (২৪ সেপ্টম্বর) দুপুরে ছাগলনাইয়া শহরে এ চুরির ঘটনা ঘটে।

আটক দুলালের বাড়ি সোনাগাজি উপজেলায়। তার বিরুদ্ধে সিএনজি অটোরিকশা চুরি এবং অজ্ঞান করে মালামাল লুটের ঘটনায় বিভিন্ন থানায় ৬ টি মামলা রয়েছে। সে ফেনী আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানায় পুলিশ।

শহরের সিএনজি স্ট্যান্ডের লাইনম্যান নাজিম উদ্দিন জানান, দুপুরে ভাত খাওয়ার জন্য তার এক বন্ধুর সঙ্গে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে ফায়ার সার্ভিসের সামনে বাসায় যান তিনি । সড়কে অটোরিকশা রেখে বাসায় গিয়ে তিনি ওয়াশরুমে যান । মিনিট তিনেক পর এসে দেখেন তার অটোরিকশা নেই। সঙ্গে সঙ্গে তিনি বিভিন্ন রুটের লাইনম্যানদের ফোন করে রাস্তায় ব্যারিকেড দিতে বলেন। ফোন পেয়ে চালকরা ফেনী সড়কের কালাপুল এলাকায় ধাওয়া করে দ্রুতগামী চুরি হওয়া অটোরিকশা আটক করে । এসময় চোর চক্রের দুজন ইট ছুড়ে ধাওয়াকারী চালকদের আহত করে পালিয়ে গেলেও চালকের আসনে থাকা দুলালকে আটক করে গণপিটুনি দেয় ক্ষুব্ধ চালক সমিতির সদস্যরা।

ছাগলনাইয়া থানার ওসি সুদ্বীপ রায় জানান, আটক দুলাল দুর্ধর্ষ চোর। তার নামে অটোরিকশা চুরি, অজ্ঞান করে লুটসহ বিভিন্ন অপরাধে ৬ টি মামলা রয়েছে। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে চোর চক্রের সকল সদস্যদের আইনের আওতায় আনা হবে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ