36 C
আবহাওয়া
৭:৩৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি’র সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধ ভাবে রাজপথে মোকাবিলা করবো- হানিফ

বিএনপি’র সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধ ভাবে রাজপথে মোকাবিলা করবো- হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ

রাঙামাটি প্রতিনিধি: “বিএনপি’র সব ষড়যন্ত্র আমরা ঐক্যবদ্ধ ভাবে রাজপথে মোকাবিলা করবো। আগামী নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে” রাঙামাটি জেলা আ’লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি আরও বলেন, মার্কিন ভিসা নীতি নিয়ে চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। ভিসা নীতি দ্বারা একটি স্বাধীন দেশকে অপমানিত করা হচ্ছে। অন্তরালে কোন ষড়যন্ত্র করলে বাংলার মানুষ তা মেনে নিবে না। এ দেশ যুদ্ধ করে স্বাধীন হয়েছে। মাহবুব উল আলম হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে। বিএনপির তা পছন্দ হচ্ছে না। কিন্তু তাদের অপকর্মের কারণে জনগণ প্রত্যাখ্যান করেছে। জনগণ পিছনে ফিরতে চাই না, এগিয়ে যেতে চাই।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সকালে শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠী ইনিস্টিউট প্রাঙ্গণে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদারের সভাপতিত্বে এবং রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিফা আয়শা খান এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিএনপি’র কোন জন সমর্থন নেই, আছে শুধু বিদেশি ষড়যন্ত্র। বর্তমানে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ, মানুষের মাথাপিছু আয় বেড়েছে। অনেক অসহায় মানুষ ঘর পেয়েছেন, শিক্ষার্থীরা বছরের শুরুতে বই পাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ হচ্ছে। পদ্মা সেতু অনেক মানুষের ভাগ্য বদলে দিয়েছে। মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ কেন্দ্র ও সমুদ্র বন্দর এবং দেশে জুড়ে মডেল মসজিদ হচ্ছে। এসব শেখ হাসিনার অবদান। দেশকে এগিয়ে নিতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তারা। প্রতিনিধি সম্মেলনকে ঘিরে তৃণমূল নেতাকর্মীরা সকাল থেকে দলে দলে প্রবেশ করেছেন ক্ষুদ্র নৃগোষ্ঠী ইনিস্টিউট প্রাঙ্গণে। রাঙামাটির বিভিন্ন প্রান্ত থেকে সমাবেশে যোগ দিতে এসেছেন তারা।

অনুষ্ঠানে উদ্বোধনের পর জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করেন অতিথি ও দশটি উপজেলার নেতৃবৃন্দ। পবিত্র ধর্মীয় গ্রন্থ পাঠের মধ্য দিয়ে শুরুর পর থেকে বক্তব্য রাখছেন ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলার নেতাকর্মীরা। এসব সময় তারা তাদের দাবি জানান।

আগের নিউজ :

‘পাহাড়ি বাঙালি এক ঘর, আমরা সবাই দীপংকর’ স্লোগানে মুখর হয়ে ওঠে সমাবেশ স্থল

কাইমুল ইসলাম ছোটন,জিএন

Loading


শিরোনাম বিএনএ