38 C
আবহাওয়া
৫:৩১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » পাহাড়ি বাঙালি এক ঘর, আমরা সবাই দীপংকর

পাহাড়ি বাঙালি এক ঘর, আমরা সবাই দীপংকর

রাঙামাটি জেলা আ'লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলন

রাঙামাটি প্রতিনিধি : হ্রদ পাহাড়ের জেলা রাঙামাটি জেলা আ’লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ওয়ার্ড, ইউনিয়ন থেকে শুরু করে জেলার নেতাকর্মীরা জমায়েত হন। ‘পাহাড়ি বাঙালি এক ঘর, আমরা সবাই দীপংকর’ স্লোগানে মুখর হয়ে ওঠে সমাবেশ স্থল। দীপংকর তালুকদারকে আবারো মনোনয়ন দাবি উৎসুক জনতা ও নেতাকর্মীদের।

রবিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১১ টা থেকে শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠী ইনিস্টিউট প্রাঙ্গনে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এবং প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিফা আয়শা খান, বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
সকাল থেকে দলে দলে নেতাকর্মীরা প্রবেশ করেন ক্ষুদ্র নৃগোষ্ঠী ইনিস্টিউট প্রাঙ্গনে। রাঙামাটির বিভিন্ন প্রান্ত থেকে সমাবেশে যোগ দিতে এসেছেন তারা। অনুষ্ঠানে উদ্বোধনের পর জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। শুরুর পর থেকে বক্তব্য রাখছেন ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলার নেতাকর্মীরা।

কাইমুল ইসলাম ছোটন,জিএন

Loading


শিরোনাম বিএনএ