28 C
আবহাওয়া
১০:৪১ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » নাশকতার মামলা: নিপুণ রায় রিমান্ড শেষে কারাগারে

নাশকতার মামলা: নিপুণ রায় রিমান্ড শেষে কারাগারে

নাশকতার মামলা- নিপুণ রায় রিমান্ড শেষে কারাগারে

বিএনএ, ঢাকা (আদালত প্রতিবেদক):বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর বিরুদ্ধে যাত্রবাড়ী থানায় করা নাশকতার মামলায় চার দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (২৪ এপ্রিল) তাকে চার দিনের রিমান্ড শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালতে হাজির করে পুলিশ।এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।অপরদিকে আসামি পক্ষের আইনজীবী জামিন আবেদন করেন।উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৮ মার্চ বিকেলে রাজধানীর রায়েরবাজারের নিজ বাসা থেকে হাজারীবাগ থানায় করা একটি নাশকতার পরিকল্পনার মামলায় তাকে গ্রেফতার করে র‌্যাব।তারপর ২৯ মার্চ তাকে আদালতে তোলা হলে আদালত তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।রিমান্ড শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।কারাগারে থাকা অবস্থায় ১৩ এপ্রিল তাকে গ্রেফতার দেখানোপূর্বক যাত্রাবাড়ী থানায় করা নাশকতার মামলায় আদালতে সাত দিনের রিমান্ড নিতে আবেদন করে পুলিশ।আদালত গ্রেফতার আবেদন মঞ্জুর করে। তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিএনএ নিউজ/সাহিদুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ